Google Ads

আজ আজিম প্রেমজী ও তার ফাউন্ডেসন ১১২৫ কোটি টাকা ত্রান তহবিলে দান করলেন



বেঙ্গালুরু, এপ্রিল 1, 2020 : উইপ্রো লিমিটেড, উইপ্রো এন্টারপ্রাইজ লিমিটেড এবং আজিম প্রেমজি ফাউন্ডেশন একত্রে Covid-19 মহামারী থেকে উদ্ভূত অভূতপূর্ব স্বাস্থ্য ও মানবিক সংকট মোকাবিলার জন্য ১১২৫ কোটি টাকা প্রতিশ্রুতিবদ্ধ করেছে। এই সংস্থানগুলি মহামারীগুলির বিরুদ্ধে যুদ্ধের প্রথম সারিতে এবং বিশেষত আমাদের সমাজের সর্বাধিক সুবিধাবঞ্চিতদের উপর এর বিস্তৃত মানবিক প্রভাবকে প্রশমিত করতে নিবেদিত চিকিত্সা এবং পরিষেবা ভ্রাতৃত্বকে সক্ষম করতে সহায়তা করবে।

    COVID-19 প্রাদুর্ভাব ধারণ করে এবং এর দ্বারা ক্ষতিগ্রস্থদের চিকিত্সা করা সহ তাত্ক্ষণিক মানবিক সহায়তা, এবং স্বাস্থ্যসেবা সক্ষমতা বৃদ্ধিতে মনোনিবেশ করা নির্দিষ্ট ভৌগলিকাগুলিতে এক ব্যাপক স্থল প্রতিক্রিয়ার জন্য সমন্বিত ব্যবস্থা গ্রহণ করা হবে। এই প্রতিক্রিয়াগুলি প্রাসঙ্গিক সরকারী প্রতিষ্ঠানের সাথে সাবধানতার সাথে সমন্বয় করা হবে এবং সারা দেশ জুড়ে গভীর উপস্থিতি রয়েছে এমন 350 টিরও বেশি শক্তিশালী নাগরিক সমাজের অংশীদারদের সহযোগিতায় আজিম প্রেমজি ফাউন্ডেশনের 1600-ব্যক্তি দল দ্বারা কার্যকর করা হবে। এই প্রচেষ্টাগুলি প্রযুক্তি দক্ষতা, সোর্সিং সিস্টেম, কাঠামো এবং উইপ্রোর বিতরণ পৌঁছানোর পুরোপুরি উপকার করবে।

     1125 কোটি টাকার মধ্যে, উইপ্রো লিমিটেডের প্রতিশ্রুতি 100 কোটি টাকা, উইপ্রো এন্টারপ্রাইজ লিমিটেডের 25 কোটি টাকা, এবং আজিম প্রেমজি ফাউন্ডেশনের 1000 কোটি টাকা। এই পরিমাণগুলি উইপ্রোর বার্ষিক সিএসআর ক্রিয়াকলাপ এবং আজিম প্রেমজি ফাউন্ডেশনের স্বাভাবিক বৃহৎ ব্যয়।

    আধুনিক গ্লোবাল সোসাইটি এই বিশালতা এবং প্রকারের সঙ্কটের মুখোমুখি হয়নি। আজিম প্রেমজি ফাউন্ডেশন এবং উইপ্রো বিশ্বাস করে যে আমাদের সবাইকে একত্রিত হয়ে কেবল এই সঙ্কট মোকাবেলা করতে হবে না এবং এর মানবিক প্রভাবকে হ্রাস করতে হবে, বিশেষত সুবিধাবঞ্চিতদের উপর নয়, বরং এই অসাধারণ সময়ের থেকেও শিখতে হবে, ন্যায়বিচারের ভিত্তিতে আরও স্থিতিশীল বৈশ্বিক সম্প্রদায়ের বিকাশ ঘটাতে হবে , ইক্যুইটি, আন্তরিকতা এবং পরিবেশগত স্থায়িত্ব।


Post a Comment

0 Comments