Google Ads

লকডাউনে রাজ্যের বিদ্যুৎ বিলে ৩০শে এপ্রিল পর্যন্ত ছাড়

লকডাউনে রাজ্যের বিদ্যুৎ বিলে ৩০শে এপ্রিল পর্যন্ত ছাড়


কলকাতা, 02.04.2020: মার্চ মাসের 24 তারিখ থেকে এপ্রিল মাসের যেকোনো তারিখ পর্যন্ত বিল আপনি জমা না করতে পারলে আর আপনার লাইন কাটবে না বিদ্যুৎ বণ্টন সংস্থা। মোটামুটি মার্চ মাসের 24 তারিখ থেকে ইলেকট্রিক অফিস লকডাউনের জন্য বন্ধ আছে, আর এটি চলবে এপ্রিল মাসের 14 তারিখ পর্যন্ত। এই সময়ের মধ্যে যাদের ইলেকট্রিক বিল বকেয়া হয়ে যাবে তাঁরা 30 শে এপ্রিল এর মধ্যে বিল জমা দিলেই হবে। আপনার লাইন কাটা হবে না ও কোন ফাইন লাগবেও না। বুধবার গ্রাহকদের উদ্বেগ কাটিয়ে এই খবর জানিয়েছেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়। 
    এর আগে বিল দেওয়ার তারিখ 9ই এপ্রিল পর্যন্ত করা হয়েছিল যখন লকডাউন 31শে মার্চ ছিল, কিন্তু লকডাউন বাড়ায় এই তারিখ বেড়ে 30শে এপ্রিল হল। 
   লকডাউনের জেরে ও জীবাণু সঙ্ক্রমণের ভয়ে মিটার রিডাররা বাড়িতে যেতে পারছেন না তাই সব বিলই কিন্তু ডোর লকের বিল হবে। এতে আপনার মার্চ 2019 এ যা বিল এসেছিল সেই অনুযায়ী বিল আসবে। বিল যদি কিছু কম বেশি হয়, পরিস্থিতি সঠিক হলে আপনার আবার যখন বিলিং মাস আসবে তখন মিটার রিডিং সামঞ্জস্য করা হবে। 
   তাই বিদ্যুৎ মন্ত্রী সকলের কাছে অনুরোধ করেছেন এই সময় বিল নিয়ে কেউ যেন কোন অভিযোগ না করেন এবং যদি পারেন তাহলে বিদ্যুতের বিল অনলাইনে দিয়ে দিন, কারণ আপনার বাড়ির টিভি, ইন্টারনেট, হসপিটালের আইসোলেসন থেকে শুরু করে সমস্ত কিছু বিদ্যুতের ওপর নির্ভরশীল। তাই বণ্টন কোম্পানি যেন ডুবে না যায় তার জন্য অনুরোধ বিদ্যুৎ বিল পূরণ করার। এদিকে রাজ্যের বণ্টন সংস্থার সমস্ত টেকনিক্যাল ও অস্থায়ী কর্মীদের অসংখ্য ধন্যবাদ জানান কারণ তাদের অক্লান্ত পরিশ্রমেই কিন্তু সকলে 24 ঘণ্টা বিদ্যুৎ পরিষেবা বজায় থাকে।

Post a Comment

0 Comments