Google Ads

বিশেষ জরুরি পরিসেভা বাদে বাকি সব বন্ধ হাওড়াতে, নজরদারি পুলিশের

বিশেষ জরুরি পরিসেভা বাদে বাকি সব বন্ধ হাওড়াতে, নজরদারি পুলিশের



হাওড়া, ২২.০৪.২০২০ : হাওড়া কে বিশেষ স্পর্শ কাতর এলাকা হিসাবে গণ্য করেছে রাজ্য সরকার। কিন্তু এর পরের হাওড়ার পরিস্থিতি বদলানো যায়নি। তাই রেড জোন হাওড়ায় করোনা রুখতে ততপর পুলিশ। ২০ তারিখ থেকে জেলার বিভিন্ন সরকারী ও বেসরকারি সব প্রতিষ্ঠান খোলা ছিল। কিন্তু আজ জেলা প্রশাসনের তরফ থেকে নির্দেশিকা জারি হয়েছে। তবে জরুরি পরিষেবার ক্ষেত্রে কিছুটা ছাড় দেওয়া হয়েছে।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পরেও কিন্তু ঠিক ঠাক চলছিল না নিয়ম কানুন মানা। সামাজিক দুরত্ত্ব, মুখে মাস্ক কিছুই পড়া হচ্ছিল না। তবে এই চিত্র পালটে দেওয়ার জন্যই জেলার পুলিশ প্রসাশন ততপর হয়ে ওঠে ও করা ব্যাবস্থা নেয়। চলছে নজরদারি। স্পর্শকাতর এলাকা গুলির রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। জিটি রোড, শিবপুর, কাজীপাড়া থেকে হাওড়া ময়দান পর্যন্ত রাস্তা বন্ধ।
এছাড়া কন্টেইনমেন্ট জোন হিসাবে চিহ্নিত হয়েছে হুগলি জেলা। সুত্রের মারফত জানা গেছে জেলায় প্রবেশের পথে লগবুক থাকবে, ও গোটা জেলায় ৩০ টি জায়গাতে সিসিটিভি লাগানো হয়েছে।
এই কারণে সব সরকারী বেসরকারি, অফিস, প্রতিষ্ঠান, কলকারখানা বন্ধ রাখতে হবে। অত্যাবশ্যক নয় এমন সব পরিসেভা বন্ধ থাকবে। যে পরিসেভা গুলিকে ছাড় দেওয়া হয়েছে সেখানে ২৫% কর্মীই উপস্থিত থাকতে পারবেন।

প্রসঙ্গত এই মুহূর্তে রাজ্যে করোনা আক্রান্ত ৪২৩ জন, সুস্থ হয়েছেন ৭৩ জন, মারা গেছেন ১৫ জন। তাই আপনাদের অনুরোধ বাড়িতে থাকুন সুস্থ থাকুন। বাজার করার হিড়িকে যেন পুরো বাঙ্গালী জাতি ধ্বংস না হয়ে যায়।

Post a Comment

0 Comments