Google Ads

PSC মিসলেনিয়াস সার্ভিসের রেজাল্ট প্রকাশিত হল


কলকাতা, নিজস্ব সংবাদদাতাঃ আজ বহুদিন হল লকডাউনে সমস্ত কিছু বন্ধ। আর এই পরিস্থিতিতে দেশের বেকার যুবকদের চাপ যেন দ্বিগুণ হয়ে বইছে মাথার ওপর দিয়ে। কিন্তু কিছুদিন ধরেই দেখা যাচ্ছে যে রাজ্য পাবলিক সার্ভিস কমিশন এই বেকার যুবক যুবতীদের চাপ অনেকটাই কমাতে সক্ষম হয়েছে পরপর বিভিন্ন চাকরীর রেজাল্ট প্রকাশিত করে। আজ পিএসসির অফিসিয়াল ওয়েবসাইট www.wbpsc.gov.in এ তিনটি নোটিশ প্রকাশিত হয়েছে যার মধ্যে একটি হল ৮ই জুন থেকে পিএসসির অফিসে ৭০ শতাংশ হাজিরা ও দু সপ্তাহে অন্তত ৭ দিন কর্মচারীদের উপস্থিতি বিষয়ক বিজ্ঞপ্তি। আর দুটি হল বহুদিন আটকে থাকা পিএসসি মিসলেনিয়াস সার্ভিস ২০১৮ মেইন লিখিত পরীক্ষার রেজাল্ট ও পিডব্লিউডি দপ্তরের অ্যাসিস্ট্যান্ট আর্কিটেকচার পদের রেজাল্ট।

২০১৮ সালে পিএসসি মিসলেনিয়াস সার্ভিসের দরখস্ত জমা হয় ও পরীক্ষা হয়। তারপর লিখিত পরীক্ষা হয় ২০১৯ সালে। আজ সেটির রেজাল্ট প্রকাশিত হল, যেখানে ৩৯২০ জন কৃতি ক্যান্ডিডেট ইন্টারভিউয়ের জন্য ডাক পেয়েছেন। মোট ৪৫০ নম্বরের পরীক্ষার মধ্যে UR এ ২৪৩, OBC-A ২১৫, OBC-B ২২৫, SC ২০৩, ST ১৯৫, PH ১৭৩, MSP ১১৮ তে কাট অফ মার্ক নেমেছে।
এছাড়াও আজ পাবলিক সার্ভিস কমিশনের পক্ষ থেকে মোট ভ্যাকান্সির কথাও জানিয়ে দেওয়া হয়েছে, যেখানে সর্বমোট ১৫৫১ টি শূন্য পদ আছে। অর্থাৎ যারা লিখিত পরীক্ষা পাশ করতে সক্ষম হয়েছেন তাঁদের আড়াই ভাগের এক ভাগ ব্যাক্তি এই ইন্টারভিউ পাশ করে চাকরি পাবেন। অর্থাৎ এই ইন্টার্ভিউ টা খুবই দক্ষতার সাথে দিলে তবেই এই চাকরীর সফল ব্যাক্তি হিসাবে আপনার নাম নতিভুক্ত হবে।
আমাদের টিম এই মিসলেনিয়াসের ইন্টার্ভিউ সম্পর্কে তৎক্ষণাৎ অনলাইনের কোচিং সংস্থা এক্সাম গুরুজী টিমের সাথে কথা বলে । এক্সাম গুরুজীর পরিচালক শ্রী কৌশিক মজুমদার আমাদের মাধ্যমে ছাত্রছাত্রীদের জন্য কিছু ইন্টারভিউ টিপস শেয়ার করেন। (ভিডিও লিঙ্ক) এছাড়াও তিনি সকল ছাত্রছাত্রীদের অভিনন্দন জানান।

Source : www.news365bangla.in

Post a Comment

0 Comments