Google Ads

করোনায় মৃত্যু হল ডাব্লুবিপিসিএস অফিসার এর !!

করোনায় মৃত্যু হল ডাব্লুবিপিসিএস অফিসার এর !!


কলকাতা, নিজস্ব সংবাদদাতা : করোনা এর হানা এবার বেড়েই চলেছে সাধারণ এবং বিশিষ্টদের উপর। এবার করোনা এর জেরে আক্রান্ত হয়ে মৃত্যু হল হুগলিতে ডেপুটি ম্যাজিস্ট্রেট এর পদে কর্মরত  দেবদত্তা রাই এর। ওই মহিলা এর বয়স ৩৮ বছর ছিল। ওই ডাব্লুবিপিসিএস অফিসার সোমবার সকালে শ্রীরামপুর শ্রমজীবী এক হাসপাতালের covid ইউনিটে মৃত্যু গ্রহণ করেন। প্রায় সপ্তাহখানেক এর কঠিন লড়াই এর পর তার এই অবনতি হয়।

এই মহিলা উপসর্গ লক্ষ্য করার পর কলকাতায় করোনা পরীক্ষা করান। এরপর করোনা পসিটিভ রিপোর্ট আসে। রিপোর্ট পসিটিভ হওয়ার ফলে তিনি কিছুদিন হোম আইসোলেশন এই ছিলেন। তিনি কলকাতার কোভিদ হাসপাতালে ভর্তি হওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তূ হতে পারেননি। এরপর শারীরিক অসুস্থতা আরও বাড়তে থাকলে তাকে হুগলির শ্রমজীবী হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই তার মৃত্যু হয়। 

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে কলকাতার লিচুবাগানে বাস করতে এই মহিলা। পরিযায়ী শ্রমিকরা রাজ্যে ফেরার পর ডানকুনিতে যে ট্রানজিট ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছিল তার দায়িত্বে ছিলেন দেবদত্তা। হুগলিতে কাজ করার আগে তিনি ব্লক উন্নয়ন আধিকারিক হিসাবে কাজ করেন পুরুলিয়াতে। তবে ঠিক কোথা থেকে তিনি করোনা আক্রান্ত হন সে বিষয়টা এখণো অব্দি স্পষ্ট হয়নি। কারণ তার বাড়ির এলাকা এবং কর্মস্থান উভয় জায়গাতেই ব্যাপক করোনা সংক্রমণ হয়েছিল। 

হাসপাতাল কর্তৃপক্ষ এর মতে, এই অধিকারীকে যখন তাঁদের কাছে আনা হয়েছিল তখন দেবদত্তা এর রোগ প্রতিরোধ ক্ষমতা খুব কমে এসেছিল। তাঁর সংক্রমণও বেড়ে গিয়েছিল এবং শারীরিক ক্ষমতাও অনেকটাই কম ছিল। বাড়িতে তার ৪ বছর বয়সী শিশু সন্তান রয়েছে। এর পর রবিবার বিকেলে তাঁর শারীরিক অবস্থার আরও খারাপ হওয়ায় তাঁকে হুগলির শ্রমজীবী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সোমবার সকাল ৮টা ৪৫মিনিট নাগাদ তাঁর মৃত্যু হয়।

Post a Comment

0 Comments