Google Ads

আইপিএল মরসুমে বিনামূল্যে লাইভ খেলা দেখুন বিনামূল্যে জিও এর সাথে

 আইপিএল মরসুমে বিনামূল্যে লাইভ খেলা দেখুন বিনামূল্যে জিও এর সাথে

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: ক্রিকেট প্রেমীদের জন্য নিয়ে এলো নতুন সুযোগ সুবিধা রিলায়েন্স জিও।  করোনা অবহেও  আইপিএল এর চাহিদা ভারতবর্ষের মধ্যে মোটেও কম হয়নি। আইপিএল খেলা হল ভারতীয়দের কাছে অত্যন্ত এক মনোরঞ্জনের বিষয়। এবছর আইপিএল খেলা শুরু হচ্ছে হাজার 19 সেপ্টেম্বর থেকে। আরব আমিরশাহী তে বসতে চলেছে আইপিএল 2020 এর আসর।


এমন সময় রিলায়েন্স জিও দর্শকদের জন্য নিয়ে এলো স্পেশাল অফার। এই অফার এক্সেস এর মাধ্যমে গ্রাহকরা অন্যকিছু সাবস্ক্রিপশন না করেই দেখতে পারবে লাইভ খেলা। টিভিতে আই পি এল ম্যাচগুলির সরাসরি সম্প্রচার হবে ষ্টার ইন্ডিয়া-তে। কিন্তু মোবাইল থেকে হটস্টার সাবস্ক্রিপশন করলেই এতদিন যাবৎ তা দেখা যেত। এবার আসরে নেমেছে রিল্যান্স জিও ।


রিলায়েন্স জিওর তরফ থেকে আইপিএল মরসুমে নিয়ে এসেছে দুটি প্রিপেড রিচার্জ প্ল্যান। যেকোনো একটির অ্যাক্সিস নিলেই জিও এর দর্শকরা দেখতে পেয়ে যাবে লাইভ ক্রিকেট ম্যাচ মোবাইল এর মাধ্যমে। আইপিএল মৌসুমে শোনা যাচ্ছে জিও ও  স্টার একসঙ্গে হাত বেধেছে।


 যে দুটি প্লান রিলায়েন্স জিও বার করেছে তার মধ্যে একটি হলো 401 টাকার এবং অপরটি হল 2599 টাকার প্ল্যান।  499 টাকার প্ল্যান এর সঙ্গে যে কোনো গ্রাহক পেয়ে যাবেন, প্রত্যহ 3gb করে ডাটা 28 দিনের জন্য এবং অতিরিক্ত 6 জিবি ডেটা, প্রত্যহ 100টি করে এসএমএস, জিও টু জিও আনলিমিটেড কলিং, জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে কল করলে 1000 মিনিট এর বৈধতা। এছাড়াও ডিজনি এবং হটস্টার ভিআইপি এর এক বছরের সম্পূর্ণ ফ্রি সাবস্ক্রিপশন।


কোন ব্যক্তি যদি 2599 টাকার প্লেনে রিচার্জ করেন তাহলে তিনি পেয়ে যাবেন প্রত্যহ 2 জিবি করে, এক বছরের রিচার্জ 100 টি এসএমএস প্রতিদিন জিও টু জিও আনলিমিটেড কলিং এবং জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে কল করলে 12000 মিনিটের বৈধতা। এছাড়াও ডিজনি এবং হটস্টার ভিআইপি এর এক বছরের ফ্রী সাবস্ক্রিপশন।


Post a Comment

0 Comments