Google Ads

কোন কোন ওয়েবসাইট থেকে দেখবেন জয়েন্ট এর ফলাফল

কোন কোন ওয়েবসাইট থেকে দেখবেন জয়েন্ট এর ফলাফল

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: প্রায় ছয় মাসের মাথায় আজ প্রকাশ হতে চলেছে ইঞ্জিনিয়ারিং এর প্রবেশিকা পরীক্ষা, জয়েন এর ফলাফল এই পরীক্ষাটি ফেব্রুয়ারি মাসের 2 তারিখে হয়েছিল। করোনা জেরে তা ক্রমশ পিছিয়ে গেছে ফলাফল প্রকাশের তারিখ। অন্যান্য বছরে এই পরীক্ষার প্রায় এক মাসের মধ্যে ফল প্রকাশ করে দেওয়া হয় কিন্তু এই বছর তা প্রায় ছয় মাস পর্যন্ত চলে এসেছে।


এবছর ইঞ্জিনিয়ারিং এর প্রবেশিকা পরীক্ষায় বসেছিলেন 88,800 জন পরীক্ষার্থী। গতবছর ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় বহু আসন খালি পড়েছিল। এবছর হয়তো সেরকমটা নয়।


 আজ অর্থাৎ 7 সেপ্টেম্বর পরীক্ষার ফলাফল প্রকাশ হতে চলেছে। 1:30pm থেকে ফলাফল প্রকাশ করা হবে তবে পরীক্ষার্থীরা তাদের ফলাফল অনলাইনে 2:30pm  থেকেই জানতে পারবে। যেসব ওয়েবসাইটের মাধ্যমে ফলাফল জেনে নিতে পারবে পরীক্ষার্থীরা সেগুলো নিম্নরূপ ভাবে দেওয়া হল,--

www.wbjeeb.nic.in

www.wbjeeb.in

উক্ত ওয়েব সাইটগুলোতে পরীক্ষার্থীরা তাদের ফলাফল জানার পর তাদের rank কার্ড ডাউনলোড করে নিতে পারবে। 


আরোও উল্লেখ যে এবছর ইঞ্জিনিয়ারিং পরীক্ষার জন্য বিশেষভাবে ভর্তির প্রক্রিয়া করা হবে। জানা গেছে প্রতি বছরের মতো ভর্তির মত যেভাবে ছাত্র-ছাত্রীদেরকে একের পর এক কলেজ ইউনিভার্সিটি'তে ঘুরপাক খেতে হতো তা আর হবে না। এবছর ছাত্র-ছাত্রীদের আর কোন ইউনিভারসিটিতে যেতে হবেনা ভার্চুয়ালি ভাবে অর্থাৎ অনলাইনে ভর্তির প্রক্রিয়া সম্পাদন করে নিতে পারবেন।


Post a Comment

0 Comments