Google Ads

জেলা স্বাস্থ্য দপ্তর থেকে নিয়োগের বিজ্ঞপ্তি- আবেদন করতে পারবে রাজ্যজুড়ে


 জেলা স্বাস্থ্য দপ্তর থেকে নিয়োগের বিজ্ঞপ্তি- আবেদন করতে পারবে রাজ্যজুড়ে

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: পশ্চিম মেদিনীপুর জেলার স্বাস্থ্য দপ্তর থেকে নিয়োগের একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যার মাধ্যমে জানানো হয়েছে, কিছু শূন্যপদের কথা। এই সমস্ত শূন্য পদগুলি শুধুমাত্র পশ্চিম মেদিনীপুর জেলার দ্বারা জারি করা হয়ে থাকলেও। সারা পশ্চিমবঙ্গের মধ্যে যেকোনো জেলা থেকেই এর জন্য আবেদন করা যেতে পারে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এই নিয়োগ এর কাজ করা হবে।


এই নিয়োগের কাজ হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক। তবে পরবর্তীকালে পোস্ট এর প্রয়োজনীয়তা এবং কাজের ভিত্তিতে, তা রিনুয়াল এর সম্ভাবনা থাকতে পারে। আবেদন করতে হবে অনলাইনে এবং ইন্টারভিউয়ের মাধ্যমে এর নিয়োগ করা হয়ে থাকবে কিছু প্রয়োজনীয় ক্ষেত্রে ল্যাব টেস্ট এবং কম্পিউটার যোগ্যতা যাচাই করা হতে পারে।


অনলাইনে আবেদনের ক্ষেত্রে কোন আবেদন ফি লাগবে না।  আবেদন করতে হবে প্রশ্ন মেদিনীপুর জেলার অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে।  যে সমস্ত পোস্টগুলিতে শূন্য পদ রয়েছে সেগুলি হল ডাটা এন্ট্রি,  মেডিকেল টেকনোলজিস্ট(LAB), সিইউ টেকনিশিয়ান, সিসিইউ মেডিকেল অফিসার। প্রত্যেক পোষ্টের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা রয়েছে, যেগুলো অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে জানা যাবে।


এই পোস্টগুলিতে আবেদন করার জন্য অনলাইনে ফরম ফিলাপ করে দিতে হবে।  অনলাইনে আবেদন চলবে 4 সেপ্টেম্বর বিকাল 3টা পযন্ত। যে ওয়েবসাইটে গিয়ে ফরম ফিলাপ করতে হবে সেটি হল,

https://www.paschimmedinipur.gov.in/node/1141

Post a Comment

0 Comments