Google Ads

ক্লার্কে শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি আবেদন করা যাবে সারা দেশ জুড়ে

 

ক্লার্কে শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি আবেদন করা যাবে সারা দেশ জুড়ে

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: সারা দেশজুড়ে শুরু হল ক্লার্কের নিয়োগের বিজ্ঞপ্তি। সর্বমোট 1557 টি শুন্য পদে নিয়োগ করা হবে ক্লার্কের। দেশের বিভিন্ন রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোতে নিয়োগ করা হবে সেগুলি হল ব্যাঙ্ক অফ বরোদা, ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র, ব্যাংক অফ ইন্ডিয়া, কানাডা ব্যাঙ্ক, ইন্ডিয়ান ওভারসিজ ব্যাঙ্ক, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, পাঞ্জাব এন্ড সিন্ড ব্যাঙ্ক, ইউকো ব্যাংক, ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তে।  সারা দেশ জুড়ে যে কোন জায়গার পরীক্ষার্থীর আই এর জন্য আবেদন করতে পারবে এবং ছেলে মেয়ে উভয়েই এই চাকরির জন্য আবেদন করতে পারে। নিয়োগ করবে ইনস্টিটিউট অফ ব্যাংকিং পার্সোনাল সিলেকশন বা IBPS Clerk Recruitment 2020.


ক্লার্ক এর জন্য আবেদন প্রক্রিয়া হবে অনলাইনে। 2 সেপ্টেম্বর 2020 থেকে 23 শে সেপ্টেম্বর 2020 পর্যন্ত আবেদন প্রক্রিয়া চলবে। প্রিলিমিনারি পরীক্ষা হবে 5 ডিসেম্বর, 12 ডিসেম্বর এবং 13 ডিসেম্বর 2020 তে। মোর শূন্য পদের সংখ্যা রয়েছে 1557 টি যার মধ্যে পশ্চিমবঙ্গে রয়েছে 125 টি। আবেদন ফি জমা করতে হবে অনলাইনে। আবেদন করতে হবে আইবিপিএস এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে। আবেদন ফি হবে জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য 850 টাকা এবং এসসি, এসটি, প্রতিবন্ধী এবং EXSM  এর পরীক্ষার্থীদের জন্য 175 টাকা।


যেকোন শাখা নিয়ে গ্রাজুয়েশন করলেই এই চাকরির জন্য আবেদন করা যেতে পারে।  আবেদনকারীর অবশ্যই একটি বৈধ ফোন নাম্বার এবং ইমেইল আইডি থাকতে হবে। আবেদন ফি জমা দেওয়ার শেষ তারিখ 23 সেপ্টেম্বর 2020।


 আবেদন করার লিংক হল:

https://ibpsonline.ibps.in/crpcl10aug20/


Post a Comment

0 Comments