Google Ads

ক্রেতা সুরক্ষা দপ্তরের গ্রুপ ডি এর নিয়োগের বিজ্ঞপ্তি জারি- কিভাবে আবেদন করবেন?

 

ক্রেতা সুরক্ষা দপ্তরের গ্রুপ ডি এর নিয়োগের বিজ্ঞপ্তি জারি- কিভাবে আবেদন করবেন?

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: পশ্চিমবঙ্গের ক্রেতা সুরক্ষা দপ্তর থেকে গ্রুপ-ডি এর নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই বিজ্ঞপ্তি অনুযায়ী যে কোন ছেলে মেয়ে এর জন্য আবেদন করতে পারবে। তবে আবেদনকারীকে কলকাতা কিংবা তার আশেপাশের এলাকা থেকে বাসস্থান থাকতে হবে। নিয়োগ করা হচ্ছে ক্রেতা সুরক্ষা দপ্তর আঞ্চলিক অফিস এবং কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন হেড অফিসে। তবে অস্থায়ীভাবে নিয়োগ করা হবে।  আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইনে মাধ্যমে।


শূন্যপদ ও যোগ্যতা: এই পদে আবেদনের জন্য ন্যূনতম যোগ্যতা লাগবে মাধ্যমিক পাস। তবে আবেদনের জন্য আরেকটি জিনিস দরকার সেটা হল আবেদনকারীকে কলকাতা বা তার আশেপাশের এলাকার বাসিন্দা হতে হবে। আবেদনকারীর বয়স হতে হবে 18 থেকে 30 বছরের মধ্যে। বয়স গণনা করা হবে 1 সেপ্টেম্বর 2012 হিসাবে। পদের জন্য শূন্য পদ রয়েছে ছটি।মাসিক বেতন হবে 3 হাজার টাকা করে।


আবেদন করার জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট: আবেদনকারীর একটি বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল আইডি থাকতে হবে। এছাড়া অন্যান্য ডকুমেন্ট শিক্ষাগত যোগ্যতা নথিপত্র, জন্ম সার্টিফিকেট ইত্যাদি জিনিসগুলো দরকার পড়বে। কোনো আবেদন ফি লাগবে না। আবেদনপত্র জমা করতে হবে 28 শে সেপ্টেম্বর থেকে 5 ই অক্টোবর এর মধ্যে।


আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইনে এর মাধ্যমে। আবেদনপত্র ভালোভাবে ফিলাপ করে, মুখ বন্ধ একটি খামের মধ্যে সমস্ত নথি পত্র গুলী জুড়ে দিয়ে একটি নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। ঠিকানাটি হল- To The Kreta Suraksha Bhaban, Consumer Affairs Department, 1st floor, 11A, Mirza Ghalib Street, Kolkata-700087


আবেদনপত্র ডাউনলোড লিংক:

https://img.freejobalert.com/uploads/2020/09/Notification-Consumer-Affairs-Department-Kolkata-Group-D.pdf



Post a Comment

0 Comments