Google Ads

মাধ্যমিক পাশে ভলেন্টিয়ার নিয়োগ- সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে

 

মাধ্যমিক পাশে ভলেন্টিয়ার নিয়োগ- সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে

কলকাতা, নিজস্ব সংবাদাতা: মাধ্যমিক পাশে যোগ্যতায় রাজ্যে নিয়োগ শুরু হচ্ছে ভলেন্টিয়ার্স এর। ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারেন। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে অস্থায়ীভাবে নিয়োগ করা হবে। নিয়োগ করা হবে বাঁকুড়া জেলার স্বাস্থ্য দপ্তরে। পশ্চিমবঙ্গের যেকোনো প্রান্তের প্রার্থী আবেদন করতে পারেন।


শিক্ষাগত যোগ্যতা ও বয়স : কোভিদ ভলেন্টিয়ার্স এর পদে আবেদনের জন্য ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা লাগবে মাধ্যমিক পাস এবং বয়স 40 বছরের নিচে হলেই আবেদন করতে পারবেন।


আবেদন পদ্ধতি ও দরকারি ডকুমেন্ট: আলাদাভাবে কোনোরূপ আবেদন করতে হবে না শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই পদ নিশ্চিত করা হবে। যে সমস্ত জরুরি ডকুমেন্টগুলি নিয়ে যেতে হবে সেগুলি হল আধার কার্ড বা ভোটার কার্ড বা প্যান কার্ড,জন্ম সার্টিফিকেট,শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, রেসিডেন্সিয়াল সার্টিফিকেট। সমস্ত ডকুমেন্টগুলি অরিজিনাল এবং জেরক্স কপি সেল্ফ অ্যাটেস্টেড করে নিয়ে যেতে হব। এই ডকুমেন্টস গুলির সঙ্গে আবেদনপত্রটি পূরণ করে নিয়ে যেতে হবে।


 ইন্টারভিউ হবে 30 সেপ্টেম্বর 2020, 12 টা থেকে। ইন্টারভিউয়ের জন্য রিপোর্টিং টাইম হবে 30 শে সেপ্টেম্বর 2020 দুপুর 12 টার আগে। দুপুর 12টার পরে আর ইন্টারভিউয়ের কক্ষে প্রবেশ করতে দেওয়া হবে না।


ঠিকানা: STAT OAT fot To the Member Secretary & CMOH, District Health Family Welfare Samiti, Office of the CMOH, Bishnupur Health Dist District, P.O. Bishnupur, Bankura, PIN- 722122


আবেদনপত্র ডাউনলোড লিংক:

https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/1595.pdf


Post a Comment

0 Comments