Google Ads

এবার পেটিএম অ্যাপ সরিয়ে দেওয়া হল প্লে স্টোর থেকে- গুগোল গাইডলাইন উলংঘন পেটিএম এরও


 এবার পেটিএম অ্যাপ সরিয়ে দেওয়া হল প্লে স্টোর থেকে- গুগোল গাইডলাইন উলংঘন পেটিএম এরও 

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: অনলাইন পেমেন্ট এর কথা মাথায় এলে সবথেকে প্রথম কোন অ্যাপ এর নাম মনে পড়ে, পেটিএম তাই না। পেটিএম ভারতের সবথেকে বড় মূল্যবান স্টার্টআপ।মাসে 50 মিলিয়নেরও বেশি সক্রিয় ইউজার পেটিএম এর মধ্যে আছে। কিন্তু জানা যাচ্ছে পেটিএম অ্যাপ উধাও করে দেওয়া হয়েছে গুগল প্লে স্টোর থেকে। এমনটা ঠিক কেন হল পেটিএম এর সাথে?


জানা যাচ্ছে পেটিএম সংস্থা গুগল প্লে স্টোর এর গাইডলাইন উলংঘন করেছিল। অনলাইন গ্যাম্বলিং এবং জুয়ার মতো খেলার সঙ্গে হাত মিলিয়ে ব্যবসা চালাচ্ছিল পেটিএম। আগেও এ বিষয়ে গুগল এর সুরক্ষা বিভাগ থেকে পেটিএম কে সতর্ক করেছিল গুগল কিন্তু তা উপেক্ষা করে যাই পেটিএম সংস্থা।  তারই পরিণতি হল এটি।


বিশেষত আইপিএল খেলার সময় জুয়া খেলার বাজার শীর্ষে অবস্থান করে। এইসময় ভারতজুড়ে প্রচুর টাকার জুয়া বাজি খেলা হয়। মূলত জুয়ার বাজার কমাতে এই সিদ্ধান্ত গুগল প্লে স্টোরের। এই ধরনের অনলাইন কার্যকলাপ ঠকাতে চাইছে গুগল।


গুগোল প্লে স্টোর থেকে শুধুমাত্র পেটিএম অ্যাপটি সরিয়ে দেওয়া হয়েছে কিন্তু পেটিএম মল, পেটিএম ফর বিজনেস এই অ্যাপগুলো রয়েছে। বাদবাকি অ্যাপ গুলো সরিয়ে দেওয়া হয়নি এখনও। পেটিএম অ্যাপটি প্লে স্টোর থেকে সরিয়ে দেওয়ার পর একের পর এক ঝড় উঠছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে। সব গ্রাহকরাই জানতে চাইছে কি হয়েছিল আসলে।


তবে ইতিমধ্যেই পেটিএম এর অফিশিয়াল প্রোফাইল থেকে একটি টুইট করা হয়েছে। যাতে বলা হয়েছে কিছু অসুবিধার কারণে গুগল প্লে স্টোর থেকে পেটিএম অ্যাপ আনএভেলেবেল হয়ে গেছে কিন্তু খুব শীঘ্রই সেটি ফিরে আসবে এবং গ্রাহকদের টাকা একদম সুরক্ষিত আছে বলে জানিয়ে দিয়েছে।


Post a Comment

0 Comments