Google Ads

কলকাতা পুলিশে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কিভাবে আবেদন করবেন

 

কলকাতা পুলিশে নিয়োগের বিজ্ঞপ্তি জারি কিভাবে আবেদন করবেন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: কলকাতা পুলিশের ক্ষেত্রে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে।  নিয়োগের জন্য আবেদন করতে হলে আবেদনকারীকে অবশ্যই ভারতীয় নাগরিক এবং পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে। নিয়োগ করা হবে চুক্তিভিত্তিকভাবে। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগ করা হবে কলকাতা পুলিশ হাসপাতালে।


পদের নাম ও বয়সসীমা: যে সমস্ত পদগুলিতে নিয়োগ করা হবে সেগুলি হল ফিজিওথেরাপিস্ট, ফার্মাসিস্ট, এক্সরে টেকনিশিয়ান, ল্যাব টেকনিশিয়ান(প্যাথলজি), ইসিজি টেকনিশিয়ান, সিস্টার ইনচার্জ গ্রেড, নার্স গ্রেড, এমো (স্পেশালিস্ট), এমো(জেনারেল ডিউটি)। উপরিউক্ত পদগুলিতে আবেদন করার জন্য বয়সসীমা হতে হবে সর্বোচ্চ 50 বছর। তবে স্পেশালিস্ট ডাক্তার এর ক্ষেত্রে সর্বোচ্চ 65 বছর হলেও আবেদন করা যাবে।


আবেদন পদ্ধতি: সেই ভাবে আবেদন পত্র দেওয়ার কোনো প্রয়োজন নেই।  তবে নিচে দেওয়া লিঙ্ক থেকে আবেদনপত্র টি ডাউনলোড করতে হবে এবং সেটি ভালোভাবে ফিলাপ করে সমস্ত অরিজিনাল নথিপত্র নিয়ে ইন্টারভিউ ঠিকানায় হাজির হতে হবে।  এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।  ইন্টারভিউতে নেওয়া হবে Kolkata police hospital, 2 , beninandan street, Kolkata- 700025 ঠিকানায়।


এমো স্পেশালিস্ট ও জেনারেল পদের ক্ষেত্রে ইন্টারভিউ নেওয়া হবে 3 নভেম্বর 2020, সকাল 11 টা থেকে। এবং বাদবাকি সমস্ত পদের নিয়োগের জন্য ইন্টারভিউ নেয়া হবে 4 নভেম্বর 2020 সকাল 11 টা থেকে।


অফিশিয়াল বিজ্ঞপ্তি এবং আবেদনপত্র ডাউনলোডের লিংক:

http://kolkatapolice.gov.in/images/docs/frc_recruit_kph_01_2020.pdf


Post a Comment

0 Comments