Google Ads

রাজ্যে গ্রুপ-সি এর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি-- কিভাবে আবেদন করবেন

 

রাজ্যে গ্রুপ-সি এর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি-- কিভাবে আবেদন করবেন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: পশ্চিমবঙ্গ রাজ্য সরকার থেকে গ্রুপ সি এর পদের নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নিয়োগ করা হবে স্থায়ীভাবে। পশ্চিমবঙ্গের যে কোন জায়গা থেকে যে কোনো ব্যাক্তি আবেদন করতে পারেন। নিয়োগ করবে ওয়েস্টবেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশন। বিভিন্ন জেলায় অবস্থিত কৃষি সমবায় এবং ব্যাঙ্ক গুলিতে নিয়োগ করা হবে।


যে সমস্ত ব্যাংক ও পদগুলিতে নিয়োগ করা হবে: অফিস এসিস্ট্যান্ট, ফিল্ড অফিসার, অফিস অ্যাসিস্ট্যান্ট গ্রুপ সি, গ্রেড 2, স্কেল 2, গ্রেড 2, স্কেল 1, অফিস এসিস্টেন্ট গ্রেড 3, অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট, একাউন্টেন্ট, সুপারভাইজার, ক্যাশিয়ার, গ্রেট 3, সেলস কাম জেনারেল অ্যাসিস্ট্যান্ট,


বয়স ও শিক্ষাগত যোগ্যতা: উপরোক্ত পদগুলিতে আবেদনের জন্য বয়স হতে হবে 18 বছর থেকে 44 বছরের মধ্যে। বয়স গণনা করতে হবে 1 জানুয়ারি 2020 তারিখ হিসেবে। তবে প্রতিটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা আলাদা এবং বেতন ক্রমও আলাদা।  মোটামুটি ভাবে মাধ্যমিক পাশ থেকে শুরু করে গ্রাজুয়েশন লেভেল পর্যন্ত সব রকমের প্রার্থীরা এই নিয়োগের জন্য আবেদন করতে পারেন। বেতনক্রম হবে 11, 065 থেকে 62,472 পর্যন্ত।


আবেদন ফি ও আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে সরাসরি অনলাইনে।  এক্ষেত্রে আবেদনকারীর একটি বৈধ ইমেইল আইডি এবং একটি মোবাইল নম্বর থাকতে হবে। আবেদন করা যাবে 30 নভেম্বর 2020 তারিখ পর্যন্ত। পদগুলিতে আবেদনের জন্য ফ্রি হবে জেনারেল ও ওবিসি প্রার্থীদের জন্য 650 টাকা এবং এসসি, এসটি প্রার্থীদের জন্য 250 টাকা।


অফিশিয়াল নোটিফিকেশন অন্যান্য তথ্য ডাউনলোড লিংক:

http://www.webcsc.org/doc/Detail_Advertisement_03_of_2020.pdf


অনলাইন আবেদন লিংক:

http://registration0320.webcsc.org/

Post a Comment

0 Comments