Google Ads

এবার থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে গেলেও লাগতে পারে টাকা,- জেনে নিন কাদের ক্ষেত্রে প্রযোজ্য


 এবার থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে গেলেও লাগতে পারে টাকা,- জেনে নিন কাদের ক্ষেত্রে প্রযোজ্য

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: আপনি কি জানেন এবার থেকে হয়তো হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে গেলে আপনাকে দিতে হতে পারে টাকা। হ্যাঁ ঠিকই শুনেছেন বিশ্বের সর্বাধিক ব্যবহৃত চ্যাটিং অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ তার একটি ব্লগ পোস্টে এরকমটাই জানিয়েছে। তবে এই টাকা দিতে হবে না সবাইকে। শুধুমাত্র কিছু গ্রাহক যারা বিশেষত হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপ্লিকেশনটি ব্যবহার করেন তাদেরকেই এই টাকা দিতে হবে।


উক্ত ব্লগটিতে হোয়াটসঅ্যাপ পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছে, আমরা দুই বিলিয়নেরও বেশি গ্রাহকদের ফ্রী এনক্রিপটেড টেক্সট, ভয়েস কলিং এবং ভিডিও পরিষেবা সরবরাহ করতে ব্যবসায় গ্রাহকদের ছেড়ে দেওয়া কয়েকটি পরিষেবার জন্য চার্জ করতে যাচ্ছি।


তবে উক্ত ব্লক দিতে কত টাকা চার্জ করা হবে সে বিষয়ে কোনো কথা জানানো হয়নি। এই মুহূর্তে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপ্লিকেশন পাঁচ কোটিরও বেশি ব্যবসায়ীক ব্যবহারকারী রয়েছেন। হোয়াটসঅ্যাপ বিজনেস ব্যবহারকারীদের জন্য একটি নতুন বৈশিষ্ট্যযুক্ত হোয়াটসঅ্যাপ চালু করতে চলেছে হোয়াটসঅ্যাপ, নতুন হোয়াটসঅ্যাপটিতে একটি পে টু অপশন চালু থাকবে। তবে এখানেই শেষ নেই আরো অনেকগুলি বৈশিষ্ট্য সংযুক্ত হবে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপ্লিকেশনটিতে।  যার মাধ্যমে ব্যবসায়িক ব্যবহারকারীরা অনেক ক্ষেত্রে সুবিধা পাবেন,  এবং যার জন্য তাদেরকে চার্জ করা হবে হোয়াটসঅ্যাপ দ্বারা।


Post a Comment

0 Comments