Google Ads

মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি- কিভাবে আবেদন করবেন

 

মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি-  কিভাবে আবেদন করবেন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: রাজ্যে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নিয়োগ করা হবে পশ্চিম বর্ধমান জেলার অন্ডাল ব্লক এলাকায়। সম্পূর্ণ অস্থায়ীভাবে দৈনিক মজুরি উপর ভিত্তি করে নিয়োগ করা হবে। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প যেমন- 100 দিনের কাজ, গ্রামীণ আবাস যোজনা,সামাজিক সহায়তা প্রকল্প বিভিন্ন প্রকল্প দেখাশোনার কাজ করতে হবে। নিয়োগ করা হবে 2020-21 আর্থিক বছর।


শিক্ষাগত যোগ্যতাও বয়স: এই পদে আবেদনের জন্য নূন্যতম শিক্ষাগত যোগ্যতা লাগবে মাধ্যমিক পাশ এবং বয়স হতে হবে 18 বছরের উর্ধ্বে। বয়স গণনা করা হবে 1 জানুয়ারি 2020 তারিখ হিসেবে।


নির্দেশ:

#1) আবেদনকারী কোনভাবে পঞ্চায়েতে নির্বাচিত সদস্য ও কর্মী বা সুপারভাইজার হলে এই পদের জন্য আবেদন করতে পারবেন না। এছাড়াও কোন সরকারি কাজের সঙ্গে স্থায়ী বা অস্থায়ীভাবে যুক্ত থাকলে আবেদন করা যাবে না।

#2) আবেদনকারীকে অবশ্যই অন্ডাল ব্লক এর স্থায়ী বাসিন্দা হতে হবে।

#3) আবেদনকারীকে স্বনির্ভর গোষ্ঠীর সঙ্গে যুক্ত থাকতে হবে।

#4) যদি আবেদনকারী কোন মহিলা হন এবং পূর্বে সামাজিক নিরীক্ষা কাজ করছেন তাহলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

#5) আবেদনকারীর জব কার্ড থাকলে অগ্রাধিকার পাবেন।


আবেদন পদ্ধতি ও মজুরি: আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইনে এর মাধ্যমে। আবেদনপত্র ডাউনলোড করে ভালোভাবে ফিলাপ করে, তার সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র গুলির জেরক্স কপি যুক্ত করে সংশ্লিষ্ট ব্লক অফিসে জমা করতে।  আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন পশ্চিম বর্ধমান জেলার অফিশিয়াল ওয়েবসাইট অথবা নিচে দেওয়া লিঙ্ক থেকে।  উপরিউক্ত পদ এর মজুরি হবে দৈনিক 408 টাকা। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 12 ই অক্টোবর 2020।


আবেদন পত্র ডাউনলোড করুন:

https://drive.google.com/file/d/1UpPdrqk9KaNovcETPWHGq-J8lrZjot85/view?usp=sharing


Post a Comment

0 Comments