Google Ads

রাজ্যে কৃষি দপ্তরে নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন

 

রাজ্যে কৃষি দপ্তরে নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: রাজ্যের কৃষি দপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তিটি জারি করা হয়েছে ICAR Central Research Institute of Juite and allied fibres এর পক্ষ থেকে।  যে কোন ভারতীয় নাগরিক আবেদন করতে পারে অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো ছেলে মেয়ে এই পদের জন্য আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে পাট গবেষণা দপ্তরে। নিয়োগ করা হবে চুক্তিভিত্তিতে।


শিক্ষাগত যোগ্যতা ও বয়স: এই পদ্ধতিতে আবেদন করার জন্য বয়স হতে হবে 21 বছর থেকে 45 বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা লাগবে হয় এগ্রিকালচার এ নিয়ে পড়তে হবে অথবা রিলিভ্যান্ট প্লান্ট সাইন্স বিষয় নিয়ে পড়তে হবে। একই সাথে যে বিষয়ে দক্ষতা দরকার হবে সেটি হল plant and seed material handling, seed testing and data analysis।


বেতন: এই পদের বেতন হবে 15 হাজার টাকা প্রতি মাসে।


আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনে ইমেইলের মাধ্যমে।  ICAR এর অফিশিয়াল ওয়েবসাইট অথবা নিচে দেওয়া লিঙ্ক থেকে আবেদনপত্র টি ডাউনলোড করে নিতে হবে এবং ভালোভাবে ফিলাপ করে, সমস্ত নথি পত্র গুলী সেল্ফ অ্যাটেস্টেড করে সেগুলি স্ক্যান করে বা ছবি তুলে ইমেইল করে পাঠাতে হবে। ইমেইল টি পাঠাতে হবে ICAR-CRIJAF এর ডিরেক্টরকে উদ্দেশ্য করে, interviewatcrijaf@gmail.com. ইমেইল এ। যে সমস্ত প্রার্থীদের কে সিলেক্ট করা হবে তাদেরকে ইমেইলের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে এবং ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। ইন্টারভিউ এর সময় আবেদন প্রার্থীকে তার সমস্ত অরিজিনাল নথিপত্রগুলো নিয়ে যেতে হবে।


আবেদন পত্র এবং অফিশিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড এর লিঙ্ক

http://www.crijaf.org.in/pdf/circulars/yp_str_nsp_27102020.pdf

Post a Comment

0 Comments