Google Ads

ডাক বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন?

 


ডাক বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন? 

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: পশ্চিমবঙ্গ ডাক বিভাগের নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে নিয়োগ করা হবে skilled artisan পদে। পশ্চিমবঙ্গ ডাক বিভাগের মোটর সার্ভিসে নিয়োগ করা হবে।  এই পদের জন্য 2018 সালে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল কিন্তু সেটিতে নিয়োগ এর কাজ সম্পন্ন করা হয়নি। সেই বিজ্ঞপ্তি পুনরায় জারি করা হয়েছে যারা প্রথমবারে এই পদের জন্য আবেদন করেছিলেন, দ্বিতীয়বার আবেদন করার প্রয়োজন নেই। যারা নতুন করে আবেদন করতে চান করতে পারেন।


পদের নাম ও বেতন: মোটর ভেইকেল মেকানিক, মোটর ভেইকেল ইলেকট্রিশিয়ান, ব্ল্যাকস্মিথ, টায়ার ম্যান, পেইন্টার, অপহলস্টিয়ার, কার্পেন্টার ও জয়েনার উক্ত পদগুলিতে আবেদন করা হবে। মূল বেতন হবে 5200 থেকে 20200 পর্যন্ত তার সঙ্গে গ্রেড পে থাকবে 1900 টাকা।


শিক্ষাগত যোগ্যতা ও বয়স: আবেদনকারীকে কমপক্ষে অষ্টম শ্রেণী পাস করতে হবে অথবা সরকার অনুমোদিত যেকোনো ইনস্টিটিউট থেকে টেকনিক্যাল সংশ্লিষ্ট ট্রেড কোর্স এ পাশ করতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডে কোর্সে 1 বছরের কর্ম অভিজ্ঞতা থাকতে হবে। মোটরভিকেল পদে আবেদনের জন্য আবেদনকারীর একটি বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। উক্ত পদগুলিতে আবেদনের জন্য আবেদনকারীর বয়স হতে হবে 18 থেকে 30 বছরের মধ্যে। বয়স গণনা করা হবে 1 জুলাই 2018 সালে হিসেবে।


আবেদন পদ্ধতি ও বায়ো ডাটা: আবেদন করতে হবে অফলাইনে এর মাধ্যমে। আবেদন এর সঙ্গে বায়ো ডাটা এবং বায়োডাটা সম্পর্কিত সমস্ত নথি পত্র গুলির জেরক্স কপি self-attested করে মুখ বন্ধ খামে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।আবেদনপত্র পাঠানাের ঠিকানা- The Senior Manager, Mail Motor Services, 139, Beleghata Road, Kolkata-700015।  বায়ো ডাটা কি কি বিষয়গুলো উল্লেখ করতে হবে সেগুলি অফিসের নোটিফিকেশন থেকে দেখতে পাওয়া যাবে।



অফিশিয়াল বিজ্ঞপ্তির লিংক : 

https://drive.google.com/file/d/1MPyHNqKjHC82l84YvO9zs7-dg-5Dr_mE/view?usp=sharing


Post a Comment

0 Comments