Google Ads

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক, হবেনা কোনো টেস্ট পরীক্ষা- বিস্তারিত জানুন

 

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক, হবেনা কোনো টেস্ট পরীক্ষা- বিস্তারিত জানুন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: দীর্ঘদিন করোনা পরিস্থিতি থাকার জন্য স্কুল-কলেজ বন্ধ ছিল, যদিও এখনও স্কুল-কলেজ বন্ধ রয়েছে কিন্তু সময় থেমে নেই। সময় প্রতিনিয়ত চলতেই আছে। দেখতে দেখতে সময় এগিয়ে এসেছে মাধ্যমিক উচ্চ মাধ্যমিকের টেস্ট পরীক্ষার কাছে। এমনিতে করোনা পরিস্থিতির জন্য স্কুল না খোলায়, ছাত্রছাত্রীদের মধ্যে আলাদা এক চাপের সৃষ্টি হয়েছে সিলেবাস ও টেস্ট পরীক্ষা নিশ্চয়তা নিয়ে।


সব মিলিয়ে ডিসেম্বর মাসে আদৌ টেস্ট পরীক্ষা হবে কিনা তা নিয়ে সংকটে পড়েছে ছাত্র-ছাত্রী এবং অভিভাবকবৃন্দরা। সবদিক ভেবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ বুধবার ঘোষণা করেন, এবছর মাধ্যমিক, উচ্চ-মাধ্যমিকের টেস্ট পরীক্ষা হবে না। সকল ছাত্র ছাত্রীরাই মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার অনুমতি পাবে।


যেহেতু স্কুল-কলেজ দীর্ঘদিন বন্ধ ছিল তাই পড়ুয়ারা এ বিষয়ে জানিয়েছিল যে, এখনো পর্যন্ত তাদের সিলেবাসটা আয়ত্ত করা হয়নি। তাই তাদের পক্ষেই ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টেস্টপরীক্ষা সাধারণত মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পরীক্ষার তিন মাস আগে নেওয়া হয় কিন্তু এবছর তা নেওয়া হবে না পরিস্থিতির দিকে লক্ষ্য করে।


Post a Comment

0 Comments