Google Ads

জুন মাসের পরেও বিনামূল্যে পাওয়া যাবে রেশন- বড়ো ঘোষণা মুখ্যমন্ত্রীর

 

জুন মাসের পরেও বিনামূল্যে পাওয়া যাবে রেশন- বড়ো ঘোষণা মুখ্যমন্ত্রীর

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: জুন মাসে উপরে বিনা পয়সায় পাওয়া যাবে রেশন স্বস্তির হাওয়া দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  করোনা পরিস্থিতির জন্য ইতিমধ্যে মার্চ মাস থেকে বিনা পয়সায় রেশন দেওয়ার ব্যবস্থা করেছিল রাজ্য সরকার এবং কেন্দ্র সরকার। 2021 সালের জুন মাস পর্যন্ত পাওয়া যাবে বলে আশ্বাস দিয়েছিল মুখ্যমন্ত্রী, তবে এখন জানা যাচ্ছে জুন মাসের পরেও বিনামূল্যে রেশন দেওয়া হবে।


বাঁকুড়ার জনসভায় দাঁড়িয়ে রাজ্যবাসীর জন্য বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার খাতড়ার সিধো কানহো স্টেডিয়ামে জনসভায় যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী।


জুন মাসের শেষ ভাগে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছিলেন নভেম্বর মাস পর্যন্ত বিনামূল্যে রেশন পাবে দেশবাসী।  সেই মতই এখন দেশবাসীর রেশন পেয়ে চলেছেন। আগামীকাল অর্থাৎ মঙ্গলবার দুপুরে তিনটার সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পর্যালোচনার জন্য বাঁকুড়ার রবীন্দ্রভবনে প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠকে বসবেন।


2021 জুন মাসের পরেও রেশন দেওয়া হবে একইসঙ্গে আত্মবিশ্বাসের সঙ্গে  মুখ্যমন্ত্রী আরও জানিয়ে দেন যে আগামী দিনেও আমাদের সরকার থাকবে তাই চিন্তার কোন কারণ নেই।


Post a Comment

0 Comments