Google Ads

ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট এবং অফিস অ্যাসিস্ট্যান্ট এর পদে নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন।


 ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট এবং অফিস অ্যাসিস্ট্যান্ট এর পদে নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন।

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: কলকাতার স্কটিশ চার্চ কলেজে গ্রুপ সি গ্রুপ ডি পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। রাজ্যের যে কোন জেলা থেকেই আবেদন করা যেতে পারে। আবেদন করতে পারবে ছেলেমেয় উভয়। নিয়োগ করা হবে কলকাতার স্কটিশ চার্চ কলেজেই। নিয়োগ করা হবে চুক্তিভিত্তিকভাবে।


পদের নাম: গ্রুপ ডি এর যে পদে নিয়োগ করা হবে, সেটি হল ল্যাবরেটরি এটেনডেন্ট।  এছাড়া গ্রুপ সি এর যে পদে নিয়োগ করা হবে, সেটি হল অফিস অ্যাসিস্ট্যান্ট।


শিক্ষাগত যোগ্যতা ও বয়স: গ্রুপ সি এর পদে নিয়োগের জন্য আবেদন করতে হলে নূন্যতম যোগ্যতা হবে বি.কম পাস, সঙ্গে কম্পিউটারের জ্ঞান থাকতে হবে। গ্রুপ ডি পদে নিয়োগের জন্য আবেদন করতে হলে নূন্যতম যোগ্যতা হতে হবে অষ্টম শ্রেণী পাস, সঙ্গে সংশ্লিষ্টদের প্রতি অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।

গ্রুপ সি এর পদের নিয়োগের জন্য বয়স হতে হবে 35 বছরের মধ্যে। বয়স হিসাব করতে হবে 31. 10. 2020 তারিখ অনুযায়ী। গুড্ডি আর পদে নিয়োগের জন্য বয়স হতে হবে 40 বছরের মধ্যে। বয়স হিসাব করতে হবে 01. 07. 2020 তারিখ অনুযায়ী।


আবেদন পদ্ধতি: অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্রটি ডাউনলোড করতে হবে এবং ভালোভাবে ফিলাপ করে, প্রয়োজনীয় নথিপত্র গুলি সেল্ফ অ্যাটেস্টেড করে মুখ বন্ধ খামে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। যেই খামে করে পাঠানো হবে, সেই খামের উপরে লিখতে হবে কোন পোস্টের জন্য আবেদন করছেন অর্থাৎ "application for group c / d"। গ্রুপ ডি এর পদে আবেদন করার শেষ তারিখ 16 ই নভেম্বর 2020 এবং গ্রুপ ডি এর পদে আবেদন করার শেষ তারিখ 13 নভেম্বর 2020। আবেদন পাঠানাের ঠিকানা- Secretary, The Office of the Principal, Scottish Church College, 1 & 3 Urquhart Square, Kolkata-700006।


আবেদন ফি : উভয় পদের জন্য আবেদন ফি জমা দিতে হবে 250 টাকা। গ্রুপ ডি এর পদে আবেদন ফি জমা দেওয়ার জন্য ডিমান্ড ড্রাফট কাটতে হবে in favour of Scottish Church College, a/c no.20805266537, payable on any bank in Kolkata। গ্রুপ সি এর পদে আবেদন ফি জমা দেওয়ার জন্য ডিমান্ড ড্রাফট কাটতে হবে in favour of Scottish Church College No. 2 Cornwallis square, a/c no.20805266537, payable on any bank in Kolkata। আবেদনপত্রের সঙ্গে ডিমান্ড ড্রাফট করার রিসিভ কপি পাঠাতে হবে।


অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক:

www.scottishchurch.ac.in


Post a Comment

0 Comments