Google Ads

আধার কার্ড নিয়ে বড় ঘোষণা- আপনিও অর্ডার করতে পারেন পিভিসি আধার কার্ড

 

আধার কার্ড নিয়ে বড় ঘোষণা- আপনিও অর্ডার করতে পারেন পিভিসি আধার কার্ড

কলকাতা, নিজস্ব সংবাদদাতা : আপনারা যদি আধার কার্ডের সাইজ বড় হওয়ার কারণে, সবসময় কাছে রাখতে সমস্যা হয় তাহলে সেই সমস্যার সমাধান পেতে এই আপডেটটি পুরোটা পড়ে দেখুন।  এবার থেকে আধার কার্ড নিয়ে যাতায়াতে হবেনা কোন সমস্যা। UDAI এর তরফ থেকে আধার কার্ড পিভিসি এর ওপর ছাপার অনুমতি দিয়ে দেওয়া হয়েছে। অর্থাৎ আধার কার্ড হয়ে যাবে কোন ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মত। যেটা কিনা সহজেই আপনার মানিব্যাগে ফিট হয়ে যেতে পারে। এই ধরনের আধার কার্ড পেতে আপনাকে খরচ করতে হবে মাত্র 50 টাকা।


এই ধরনের আধার কার্ড পাওয়ার জন্য আপনাকে প্রথমেই UDAI এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এরপর মাই আধার সেকশনে গিয়ে অর্ডার পিভিসি আধার কার্ড এ ক্লিক করতে হবে। এরপর আপনার আধার কার্ড নম্বর দিতে হবে এবং ক্যাপচা কোডটি সঠিকভাবে বসাতে হবে।

এরপর সেন্ড ওটিপিতে ক্লিক করলে আপনার রেজিস্টার মোবাইল নম্বরে একটি ওটিপি আসবে। ওটিপি সাবমিট করার পর আপনি পিভিসি আধার কার্ডের প্রিভিউ দেখতে পাবেন। সবকিছু ঠিকঠাক করলে পেমেন্ট করলেই আপনার আধার কার্ডে অর্ডার হয়ে যাবে।  এরপর পোস্টের মাধ্যমে সেটি আপনার বাড়িতে পৌঁছে দেওয়া হবে।


UDAI এর তরফে টুইটবার্তায় বলা হয়, 'ওয়ালেটে নিয়ে যাওয়ার জন্য সুবিধাজনক আকারে আসছে আপনার আধার।' অপরটি একটি টুইটে বলা হয়, 'আপনারা এখন নয়া আধার পিভিসি কার্ডের অর্ডার দিতে পারেন। যা টেকসই, দেখতে আকর্ষণীয় এবং অত্যাধুনিক সুরক্ষা আছে।


Post a Comment

0 Comments