Google Ads

বছর শেষে জয়ের উপহার দিল টিম ইন্ডিয়া।

 

বছর শেষে জয়ের উপহার দিল টিম ইন্ডিয়া।

কলকাতা, নিজস্ব সংবাদদাতাঃ ৩৬ রানে অল আউট এবং বিভিন্ন সমালোচনার বদলা হিসেবে  মেলবোর্ন বক্সিং ডে টেস্টে স্মিথ ও পেইন বাহিনীকে দুরমুশ করে সিরিজে দুরন্ত কামব্যাক করলো টিম ইন্ডিয়া।এদিন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান কামরান গ্রিন ও প্যাট কামিন্স ১৩৩ রানে ৬  উইকেটে খেলা শুরু করে । কিন্তু ভারতীয় বোলারদের দাপটের সামনে তারা বেশিক্ষণ টিকতে পারেনি।একের পর এক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা আউট হতে থাকেন। শেষে ভারতের কাছে জয়ের জন্য টার্গেট দাঁড়ায় মাত্র ৭০ রান।এদিন ভারতের দ্বিতীয় ইনিংসের শুরু করেন শুভমণ গিল এবং মায়ংখ আগরওয়াল ।


কিন্তু শুরুতেই ভারত ১৬ রানের মাথায় মায়াঙ্খের উইকেটে হারায় ।এরপর চিতশ্বর পুজারা ইনিংসের হাল ধরতে আসলেও তিনিও বেশিক্ষণ ক্রিজে দাড়াতে পারেননি । মাত্র ১৯ রানের মাথায় প্যাট কামিন্সের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন।কিন্তু শুভমণ গিল(৩৫ রানে অপরাজিত) ও অধিনায়ক আজিঙ্ক রাহানের(২৭ রানে অপরাজিত) যুগলবন্দি ভারতকে অনায়াসে জয়ের স্বাদ এনে দেয়।


ম্যাচে জয়ের পর বিরাট কোহলি ও শামি টুইট করে দলকে অভিনন্দন জানান।দুই ইনিংসে  ১১২ ,২৭ রানের অনবদ্য ব্যাটিংয়ের জন্য ম্যাচের সেরা পুরস্কার পান অধিনায়ক অজিঙ্কা রাহানে। অ্যাডিলেড টেস্টে হারের পর মার্ক ওয়া ভারতকে হোয়াইটওয়াশ করার কথা জানিয়েছিলেন পেইন বাহিনীকে।কিন্তু মেলবোর্ন টেস্টে ভারতীয় খেলোয়াড়রা যেভাবে অজিদের ওপর দাপট দিয়ে জয় ছিনিয়ে নিয়েছে এরপর মার্ক ওয়ার কী প্রতিক্রিয়া আসে সেটাই এখন দেখার বিষয়!!

Post a Comment

1 Comments