Google Ads

কোনো সিনেমা নয় বাস্তবিক জীবনেই একদিনের CM হলেন- সৃষ্টি গোস্বামী

 

কোনো সিনেমা নয় বাস্তবিক জীবনেই একদিনের CM হলেন- সৃষ্টি গোস্বামী

কলকাতা, নিজস্ব সংবাদদাতাঃ  আপনিও কি " নায়ক" সিনেমার চরিত্র ভাবছেন তাহলে আপনার ধারনা ভুল! কোনো কাল্পনিক চরিত্র নয় বাস্তবে ২৪ ঘণ্টার জন্য মুখ্যমন্ত্রীর পদ সামলালেন  উত্তরাখণ্ডের কন্যা সৃষ্টি গোস্বামী।আজ ২৪ জানুয়ারি জাতীয় শিশু কন্যা দিবস উপলক্ষে উত্তরাখণ্ডের বিভিন্ন সরকারি প্রকল্পের কর্মসূচি পরিচালনা করলেন ১৯ বছরের বালিকা সৃষ্টি।


কে এই সৃষ্টি গোস্বামী ?

উত্তরাখণ্ডের হরিদ্দার জেলার অন্তর্গত দৌলতপুর গ্রামে বাস করেন সৃষ্টি গোস্বামী।সৃষ্টির বাবা একজন পেশাগত ব্যাবসায়ী এবং মা গৃহকর্মী।সৃষ্টি বর্তমানে BSM PG কলেজে BSC এগ্রিকালচার নিয়ে 7th সেমিস্টারে পড়াশুনা করছেন।এর পাশাপশি তিনি ছাত্রীদের উন্নতির জন্য বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে থাকেন।

  

উত্তরাখণ্ডের রাজধানী সাধারণত ২টি অর্থাৎ এই রাজ্যের গ্রীষ্মকালে বিভিন্ন কর্মসূচি পরিচালিত হয় গাইরসান থেকে এবং শীতকালে রাজ্য পরিচালিত হয় দেরাদুন থেকে।এদিন ২৪ জানুয়ারি উত্তরাখণ্ড রাজ্য সরকার ২৪ ঘণ্টার জন্য মুখ্যমন্ত্রীর পদ সমর্পণের জন্য অনুমতি দিয়েছিল ।আর এই পদ গ্রহণ করে সৃষ্টি গোস্বামী রাজ্যের বিভিন্ন প্রকল্প যেমন - অটল আয়ুসমান প্রকল্প, পর্যটন বিভাগের হোমস্টে প্রকল্প, স্মার্ট সিটি প্রকল্প ও একাধিক প্রকল্পের কর্মসূচি পরিচালনা করলেন। এই সরকারি সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে দেশের যুব সম্প্রদায়ের কাছে সৃষ্টি এক আইকন হয়ে উঠেছেন।

Post a Comment

0 Comments