Google Ads

IPL না হলে কাটছাঁট করা হবে ভারতীয় ক্রিকেটারদের বেতন।কে কত পেতেন?

IPL না হলে কাটছাঁট করা হবে ভারতীয় ক্রিকেটারদের বেতন।কে কত পেতেন?


নিজস্বসংবাদাতা:করোনার কারনে যদি IPL বাতিল হয়,তাহলে ভারতীয় ক্রিকেটারদের খুব সমস্যার মধ্যে পড়তে হবে।কোটি কোটি টাকার এই টুর্নামেন্ট বাতিল হলে বিরাট কোহলি-রহিত শর্মাদের বেতনে কাটছাঁট করা হবে।এমনটাই ইঙ্গিত দিলেন BCCI প্রধান সৌরভ গাঙ্গুলি।
বিশ্বের অর্থনীতি জোর ধাক্কা খেয়েছে এই করোনার দরুন,বাতিল হয়েছে অনেক সিরিজ, অধিকাংশ বোর্ডই সম্প্রচারকারী সংস্থার সঙ্গে চুক্তির নবীকরন করতে পারেনি।শুধু মাত্র ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এবং ইংল‍্যান্ড ক্রিকেট বোর্ড ছাড়া সব বোর্ডের অবস্থাই শোচনীয়।
IPL ভারতীয় বোর্ডের রোজগারের একটা বড় উৎস তাই আইপিএল না হলে ক্রিকেটারদের বেতনে এর প্রভাব পড়বে।ভারতীয় ক্রিকেটারদের বেতন কত চলুন একবার দেখে নিই-ভারতীয় ক্রিকেটারদের চারটি ক‍্যাটাগরিতে ভাগ করে বেতন দেয়া হয় A+ (7 কোটি টাকা), A (5 কোটি টাকা), B(3 কোটি টাকা), C (1 কোটি টাকা
ক‍্যাটাগরি A+ :Virat Kohli,Rohit Sharma,Jasprit Bumrah,
Category A :Ravichandran Ashwin, Ravindra Jadeja, Bhuvneshwar Kumar, Cheteshwar Pujara,, Ajinkya Rahane,KL Rahul,Shikhar Dhawan, Mohammad Shami,Ishant Sharma,Kuldeep Yadav,Rishabh Pant.
Category B: Wriddhiman Saha,Umesh Yadav,Yuzvendra Chahal,Hardik Pandya,Mayank Agarwal,
Category C : Kedar Jadhav, Navdeep Saini,Deepak Chahat,Manish Pandey,Hanuman Bihari,Shardul Thakur,Shreyas Iyer, Washington Sundar.
বিঃদ্রঃ MS Dhoni কে এই সাতাশ জনের লিস্ট থেকে বাইরে রাখা হয়।

Post a Comment

0 Comments