Google Ads

অবশেষে ঐশর্য এবং আরাধ্যা বচ্চন এরও করোনা পসিটিভ !

অবশেষে ঐশর্য এবং আরাধ্যা বচ্চন এরও করোনা পসিটিভ !


কলকাতা, নিজস্ব সংবাদদাতা : ইতিমধ্যেই জানা গেছে কিবদন্তি অভিনেতা অমিতাভ ও অভিষেক এর করোনা পসিটিভ এর ব্যাপারে। তারা দুজনেই এই খবর তাঁদের টুইটার এর হ্যান্ডেল এ শেয়ার করেন। অভিষেক বচ্চন লিখেছিলেন আমার ও বাবা এর করোনা এর কিছু উপসর্গ দেখা দিয়েছিল, আমরা করোনা টেস্ট করায় এবং রিপোর্ট পসিটিভ আসে। সকল কে জানাই চিন্তিত হবেননা। অমিতাভ বচ্চন লেখেন আজ সন্ধ্যায় আমি করোনা পসিটিভ এর ব্যাপারে জানতে পারি। এখন হাসপাতালে ভর্তি হয়েছি। বাড়ির কর্মচারীসহ সব লোকের করোনা টেস্টিং চলছে। যারা শেষ ১০ দিনে আমার সঙ্গে দেখবা করেছিলেন তাঁদের অনুরোধ করোনা পরীক্ষা করিয়ে নিন। 

প্রথমের রেযাপিড টেস্ট করা হয়েছিল সবার, তাতে জানা গিয়েছিলো ঐস্বর্য ও আরাধ্যা বচ্চন এর করোনা পসিটিভ আছে। তখন তাঁদেরকে হোম কোয়ারেন্টাইন এ থাকতে বলা হয় কিন্তু কাল আরটিপিসিআর পদ্ধতিতে রিপোর্ট করা হলে জানা যায় তারা দুজনেও করোনা আক্রান্ত হয়েছেন। অবশ্য জয়া এর রিপোর্ট নেগেটিভ বলেই জানা যাচ্ছে। সূত্রের খবর অনুযায়ী ডাবিং ষ্টুডিও থেকে অভিষেক এর করোনা আক্রান্ত হয়ে পড়েন। এরপর তার থেকে অমিতাভও করোনা সংস্পর্শে চলে আসেন বলে অনুমান। 

জানা গেছে, অমিতাভ আগের থেকে খানিকটা স্থিতিশীল অবস্থায় রয়েছেন। অমিতাভ এর সব বাংলোগুলোই জীবাণুমুক্ত করা হয়েছে এবং ঝোলানো হয়েছে কোন্টেনমেন্ট জনের নোটিশ। এখনও পযন্ত জলসাতেই রয়েছেন ঐস্বর্য ও আরাধ্যা বচ্চন। তাঁদের বয়স ও পরিস্থিতি বিবেচনা করে তাঁদেরকে অমিতাভ ও অভিষেক এর সঙ্গেই রাখা হবে কিনা, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। 

Post a Comment

0 Comments