Google Ads

ভারতের মাটিতেই হোক আইপিএল খেলা আবেদন দায়ের বোম্বের হাইকোর্টে

ভারতের মাটিতেই হোক আইপিএল খেলা আবেদন দায়ের বোম্বের হাইকোর্টে

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: আগামী 19 সেপ্টেম্বর শুরু হতে চলেছে ভারতীয়দের চরম উত্তেজনার বিষয়ে আইপিএল খেলা।  এবারের আইপিএল খেলা আরবের আমিরশাহিতে হচ্ছে বলে ঠিক হয়েছে। বর্তমানে করোনা পরিস্থিতি প্রকোপ কম বললে চলে না এরকম অবস্থায় ভারত থেকে বাইরে গিয়ে আইপিএল খেলা এর বিষয়ে দ্বিমত প্রকাশ পেয়েছিল আগেই।


এরই মাঝে এক আইনজীবী বোম্বের হাইকোর্টে আবেদন জানিয়েছে আরবের আমিরশাহী কে নয় বরং ভারতের মাটিতেই হোক এবারের আইপিএল খেলা। এমনিতেই করোনার পরিস্থিতিতে বিরূপ আকার ধারণ করেছে দেশের অবস্থা। এমন সময় যদি আইপিএল খেলা দুবাইতে করা হয় তাহলে আইপিএলের ব্র্যান্ড ভ্যালু অনেকখানি কমে যাবে।


বোম্বে হাইকোর্ট এ জমা দেওয়া আবেদনে বলা হয়েছে, আইপিএল হল বিসিসিআই-এর আয়ের অন্যতম প্রধান উৎস।  এমনিতেই দেশের অর্থনীতি এখন খুব একটা ভালো নেই, আবার করোনা এর প্রকোপ চলছে। এরকম অবস্থায় যদি বিদেশে খেলা করার করা হয়,  তাহলে সেটার দেশের আর্থিক ও রাজস্ব ক্ষতির এক বিরাট কারণ হতে পারে।


দেশের মাটিতে আইপিএল খেলা হোক এই বিষয়ে বোম্বে হাইকোর্টে আবেদন জানিয়েছেন,পুনেতে থাকা এক আইনজীবী অভিষেক লাগোর। এই আইনজীবী ব্যক্তি নিজেকে ক্রিকেট এর অন্ধ ভক্ত হিসেবে পরিচয় দিয়েছেন। তিনি সব দিক থেকেই ক্রিকেটের সুবিধার্থে কিছু করতে চাইছে এমনটাই বোঝা যাচ্ছে।

Post a Comment

0 Comments