Google Ads

সনু সুদ তার মায়ের নামে নতুন স্কলারশিপের ব্যবস্থা করল সকল ছাত্র-ছাত্রীদের উচ্চ-শিক্ষায় আলোকিত করার জন্য

 

সনু সুদ তার মায়ের নামে নতুন স্কলারশিপের ব্যবস্থা করল সকল ছাত্র-ছাত্রীদের উচ্চ-শিক্ষায় আলোকিত করার জন্য

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: ইতিমধ্যেই আমরা বলিউড তারকা সনু সুদ এর মানবিকতার পরিচয় অনেক দিক থেকেই পেয়েছি। করোনা পরিস্থিতিতে তিনি পরিযায়ী শ্রমিক দের সাহায্য থেকে শুরু করে সবরকম পরিস্থিতিতে তিনি এগিয়ে এসেছেন। বর্তমানে তিনি এক স্কলারশিপ নিয়ে এসেছেন দুস্থ ও মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য। যারা আর্থিক অবস্থার জন্য উচ্চশিক্ষা গ্রহণ করতে পারছে না, তাদের উচ্চ শিক্ষায় আলোকিত করার জন্য তিনিই স্কলারশিপটি বের করেছেন।


 সনু সুদ স্কলারশিপটি তার মায়ের নামে বিতরণ করছেন।  তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের জানান তার মা প্রফেসর সরোজ সুদ সবসময় মনে করতেন, সুস্থ সুখী ভবিষ্যতের জন্য প্রত্যেকেই সমান সুযোগের অধিকারী। তাই সনু সুদ উচ্চশিক্ষার জন্য তার নামে অধ্যাপক সরোজ সুদ বৃত্তি, শিক্ষার্থীদের জন্য পূর্ণ বৃত্তি শুরু করেছেন।


উচ্চমাধ্যমিক পাশ যে কোনো পরীক্ষার্থী এই স্কলারশিপ পাওয়ার জন্য আবেদন করতে পারেন।  এই কলারশিপ এর জন্য আবেদন করতে হলে প্রথমে scholarships@sonusood.me ইমেইলে প্রথমে মেসেজ করতে হবে।  তারপর বিপরীত পক্ষ থেকে একটি লিঙ্ক পাঠানো হবে সেই লিঙ্কে গিয়ে প্রয়োজনীয় তথ্যাবলী জমা করতে হবে। সবকিছু ঠিকঠাক হলে পরবর্তী 10 দিনের মধ্যে সনু সুদ এর টিম আবেদনকারীর সঙ্গে যোগাযোগ করবে।


Post a Comment

0 Comments