Google Ads

পশ্চিমবঙ্গ থেকে পোস্ট অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি জারি- কিভাবে আবেদন করবেন

 

পশ্চিমবঙ্গ থেকে পোস্ট অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি জারি- কিভাবে আবেদন করবেন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: পশ্চিমবঙ্গ ডাক বিভাগ পোস্ট অফিসে মাধ্যমিক পাশে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে নিয়োগের। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ডিপার্টমেন্ট অফ পোস্ট গভারমেন্ট অফ ইন্ডিয়া, দিনাজপুর, বালুরঘাট থেকে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে কিছু এজেন্ট,  যারা পোস্ট অফিস পোস্টাল লাইফ ইন্সুরেন্স প্রোডাক্ট অর্থাৎ PLI/RPLI এর বিক্রি করবে।


বেতন: মূলত এটা কোনো চাকরি নয়, তাই এতে কোনো রকমের ফির বেতন এর উল্লেখ নেই। তবে আপনি যথাযথ কাজ করে সরকারি চাকরি এর বেতন এর থেকেও অধিক কমিশন আয় করতে পারেন।


আবেদন ও বয়স: এই পদের জন্য আবেদন করতে হলে একটা কথা অবশ্যই মাথায় রাখতে হবে, সেটি হল কোনো সরকারি কাজের সঙ্গে যুক্ত হওয়া চলবে না। আর এই পদে আবেদনের জন্য বয়স হতে হবে 18 থেকে 50 এর মধ্যে এবং আবেদনকারীকে ন্যূনতম মাধ্যমিক পাস করতে হবে।


আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে সরাসরি অফলাইনে এর মাধ্যমে। আপনার এলাকার পার্শ্ববর্তী পোস্ট অফিস থেকে ফ্রম সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে ফিলাপ করে ডকুমেন্ট সহ জমা দিতে হবে। আবেদনের শেষ তারিখ 24 শে সেপ্টেম্বর। অনলাইন ইন্টারভিউ হবে 6 ও 7ই সেপ্টেম্বর। অনলাইন ইন্টারভিউ এর সময় এবং অন্যান্য তথ্যাবলী 4ই সেপ্টেম্বর এর আগে জানিয়ে দেওয়া হবে।


আবেদনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট: আবেদনের জন্য যে সমস্ত ডকুমেন্ট গুলির প্রয়োজনীয় এগুলি হলো আধার কার্ড, প্যান কার্ড, মাধ্যমিকের এডমিট কার্ড, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র


নিয়োগের সময় একটি সিকিউরিটি মানি প্রদান করতে হবে যেটি 5000 টাকা। এছাড়া এসম্পর্কিত যদি কোনো প্রশ্ন থাকে তাহলে আপনি যোগাযোগ করতে পারেন 8759554394/9933721866 ফোন নাম্বারে।

Post a Comment

0 Comments