Google Ads

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ

 

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ শুরু

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: কিছুদিনের মধ্যেই কলকাতার মেট্রো চালু হয়ে যাবে।  তার আগেই কলকাতা মেট্রো তরফ থেকে নিয়োগের একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।  এই নিয়োগ করা হবে ভারতের মেট্রো রেলের এক হাসপাতালে, তপন সিনহা মেমোরিয়াল হসপিটাল। পশ্চিমবঙ্গের রাজ্যের যেকোনো জেলা থেকেই আবেদন করতে পারি ছেলেমেয়েরা। সম্পূর্ণ চুক্তিভিত্তিক প্রক্রিয়ায় হবে এই নিয়োগের কাজ।


শূন্যপদ: স্টাফ নার্স এর শূন্যপদে সংখ্যা রয়েছে 10 টি, ল্যাব এসিস্ট্যান্ট গ্রেড-ii তে সংখ্যা রয়েছে 2টি, রেডিওগ্রাফার  এসোনা পদসংখ্যা রয়েছে 3 টি।


আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে না আলাদাভাবে। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগের কাজ করা হবে। নির্দিষ্ট দিনে নিজের সমস্ত ডকুমেন্ট ও বায়ো ডাটা সহ ইন্টারভিউ এর জায়গায় উপস্থিত হতে হবে এবং ভালভাবে ইন্টারভিউ দিতে হবে।


 ইন্টারভিউয়ের সময় ও ঠিকানা: উক্ত ইন্টারভিউটি নেওয়া হবে 8 সেপ্টেম্বর 2020 তারিখে। এবং এর ঠিকানা টি হল Tapan sinha memorial hospital, Tollygunj, Kolkata। ইন্টারভিউটি শুরু হবে সকাল 10:30 থেকে।  সঠিক সময় ইন্টারভিউ এর জন্য উপস্থিত হতে হবে এবং উক্ত ডকুমেন্টস, বায়ো ডাটা অবশ্যই নিয়ে যেতে হবে।


শিক্ষাগত যোগ্যতা: স্টাফ নার্স এর জন্য আবেদন করলে শিক্ষাগত যোগ্যতা লাগবে তিন বছরের জিএনএম নার্সিং এ পাশ হতে হবে। ল্যাব এসিস্ট্যান্ট গ্রেড 2 এর জন্য আবেদন করতে হলে উচ্চমাধ্যমিকে বিজ্ঞান শাখায় পাস হতে হবে এছাড়াও মেডিকেল ল্যাবরেটরী টেকনোলজিতে ডিপ্লোমা কোর্স থাকতে হবে। রেডিওগ্রাফার এর পদের জন্য আবেদন করতে হলে উচ্চমাধ্যমিকে রসায়ন পদার্থবিদ্যা শাখায় পাস হতে হবে এছাড়া এই সম্পর্কিত কোন একটি কোর্স( যেমন- রেডিওগ্রাফার বা এক্সরে টেকনিশিয়ান বা রেডিও ডায়াগনসিস টেকনোলজি) ডিপ্লোমা করে থাকতে হবে।


 বয়স: বয়স গণনা করা হবে 1 জুলাই 2020 তারিখ এর হিসেবে। এক্ষেত্রে সংরক্ষিত আসনের প্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে। স্টাফ নার্স এর আবেদনের জন্য বয়স হতে হবে 20 থেকে 40 বছরের মধ্যে এবং বাকি দুটি পদের জন্য আবেদন করতে হলে বয়স হতে হবে 18 থেকে 33 বছরের মধ্যে। ভারতীয় রেলের অবসরপ্রাপ্ত কর্মীরা 65 বছরের নিচে হলে তারা এই পদের জন্য আবেদন যোগ্য হবেন।



Post a Comment

0 Comments