Google Ads

পাঞ্জাব ব্যাংকের নিয়োগের বিজ্ঞপ্তি আবেদন করা যাবে সারা দেশ জুড়ে

 

পাঞ্জাব ব্যাংকের নিয়োগের বিজ্ঞপ্তি আবেদন করা যাবে সারা দেশ জুড়ে

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: সারা ভারতজুড়ে পাঞ্জাব ব্যাঙ্ক দ্বারা নিয়োগের প্রক্রিয়া চালু হয়েছে নির্দেশ করা হয়েছে বিজ্ঞপ্তি।  সারাদেশ এর যেকোনো প্রান্ত থেকে মানুষেরা এই পদের জন্য আবেদন করতে পারেন।  আবেদনকারীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে, তবে ভুটান কিংবা নেপাল এর অধিবাসী হলে চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে।  আবেদন হবে অনলাইনে।  শূন্য পদের সংখ্যা 535টি।


পদ ও শূন্যপদ: মোট শূন্যপদ এর সংখ্যা আছে 535টি, যার মধ্যে জেনারেলদের জন্য শূন্য পদ রয়েছে 215টি, EWS 53টি, SC 81টি, ST 41টি, OBC 145টি, PWD 26টি।যে সমস্ত পদগুলিতে নিয়োগ করা হবে সেগুলি হল ম্যানেজার রিস্ক, ম্যানেজার ক্রেডিট,  ম্যানেজার ট্রেজারি, ম্যানেজার ল, ম্যানেজার আরকিটেক, ম্যানেজার সিভিল, ম্যানেজার ইকোনমি, ম্যানেজার এইচ আর, সিনিয়র ম্যানেজার রিস্ক, সিনিয়র ম্যানেজার ক্রেডিট।


শিক্ষাগত যোগ্যতা ও বয়স: সিনিয়র ম্যানেজার রিস্ক এবং সিনিয়র ম্যানেজার ক্রেডিট এর পদের জন্য আবেদনকারীর বয়স হতে হবে 25 বছর থেকে 37 বছরের মধ্যে। কিন্তু অন্যান্য পদগুলির জন্য আবেদনকারীর বয়স 25 থেকে 35 বছরের মধ্যে হলেই হবে। কোন পদের জন্য কোন শিক্ষাগত যোগ্যতা লাগবে তা অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে, আপনারা সহজেই সেটি দেখে নিতে পারেন নিচে দেওয়া লিঙ্ক থেকে।


আবেদন ফি ও আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে সম্পূর্ণ অনলাইনে। আবেদনকারীর একটি বৈধ মোবাইল নাম্বার ও ইমেইল আইডি অতি অবশ্যই থাকতে হবে। প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এবং পরে সেই রেজিস্ট্রেশন আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদন করতে হবে।  অনলাইনের মাধ্যমে আবেদন ফি জমা দিতে হবে। SC, ST, PWD এর ক্ষেত্রে আবেদন ফি হবে 175 টাকা এবং বাকিদের ক্ষেত্রে আবেদন ফি হবে 800 টাকা করে। আবেদন করার শেষ তারিখ 29 সেপ্টেম্বর 2020। অনলাইনে পরীক্ষা নেওয়া হবে অক্টোবর-নভেম্বর মাস 2020 তে।


আবেদন করার জন্য লিংক

https://ibpsonline.ibps.in/pnbsplomay20/


অফিশিয়াল নোটিফিকেশন এর লিংক

https://www.pnbindia.in/Recruitments.aspx


Post a Comment

0 Comments