Google Ads

PUBG এর বিকল্প গেম FAU-G, শীঘ্রই আসতে চলেছে জানালেন খিলাড়ি অক্ষয় কুমার


 PUBG এর বিকল্প গেম FAU-G, শীঘ্রই আসতে চলেছে জানালেন খিলাড়ি অক্ষয় কুমার

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: পাবজি সহ আরো 228 টি চীনারা বাতিল করার পর, ভারতে প্রতিদিনই প্রায় নিত্য নতুন অ্যাপ লঞ্চ হতেই রয়েছে। বর্তমানে পাবজি এর চাহিদা সবথেকে বেশি ছিল এবং সেটা ব্যান্ড হওয়ার পরে অনেকেই পাবজি খেলা নিয়ে চিন্তিত রয়েছে কিছু মানুষজন। কিন্তু ইতিমধ্যেই পাপজির বিকল্প গেম আসতে চলেছে। যার নাম দেয়া হয়েছে ফাউজি।


বলিউড অভিনেতা অক্ষয় কুমার পাবজি গেমটির বিকল্প নিয়ে এসেছেন। অভিনেতা অক্ষয় কুমার তার টুইটার এর হ্যান্ডেল এ লিখেছেন, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির আত্মনির্ভর ভারতের অভিযান সমর্থন করে আপনাদের সকলের কাছে ফাউজি গেমটি উপস্থাপন করতে পেরে আমি খুশি হয়েছি।


মনোরঞ্জনের পাশাপাশি দেশের সিপাহীদের বলিদানের সম্বন্ধেও জানাবে এই গেমিং app।  অভিনেতা অক্ষয় কুমার আরোও জানান,  এই গেম থেকে যা টাকা উপার্জন করা হবে তার 20% টাকা 'ভারত কে বীর ট্রাস্ট' এ দিয়ে দেওয়া হবে। FAU-G অর্থাৎ Fearless And United Guards।


 সম্প্রতি এই গেমটি লঞ্চ হওয়ার খবর প্রচুর ভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।  আশা করা যাচ্ছে পাবজির মতো এই গেমটিও সচরাচর সবার মধ্যে খুব শীঘ্রই ছড়িয়ে যাবে। তাছাড়া দেশের অ্যাপ ব্যবহারের মাধ্যমে দেশের উপার্জন তথা দেশের বিকাশে যথেষ্ট সহযোগিতাও করা যাবে।

Post a Comment

0 Comments