Google Ads

মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, আইটিআই পাশে নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন? সর্বোচ্চ বেতন 177,500!!

 

মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, আইটিআই পাশে নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন? সর্বোচ্চ বেতন 177,500!!

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, আইটিআই পাশে লোয়ার ডিভিশন, ডিভিশন ক্লার্ক, মাল্টিটাস্কিং ক্লার্ক, ইলেকট্রিশিয়ান, লাইব্রেরিয়ান সহ বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।  নিয়োগ করা হবে কেন্দ্র সরকারের দ্বারা।  পশ্চিমবঙ্গের যে কোন অঞ্চলের ছেলে-মেয়ে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। নিয়োগ করা হবে দা নেশনাল স্কুল অফ ড্রামা, আন্ডার দা মিনিস্ট্রি অফ কালচার, গভর্মেন্ট অফ ইন্ডিয়া এর দ্বারা।


পদের নাম: মাল্টিটাস্কিং স্টাফ,  লাইব্রেরিয়ান,লোয়ার ডিভিশন ক্লার্ক, ইলেকট্রিশিয়ান গ্রেড 1,কার্পেন্টার গ্রেড 2, আপার ডিভিশন ক্লার্ক, মাস্টার টেইলার, পার্কাসনিষ্ঠ, অ্যাসিস্ট্যান্ট ফটোগ্রাফার, রিসেপশন ইনচার্জ, সাউন্ড টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে।


বয়স ও শিক্ষাগত যোগ্যতা: প্রত্যেকটি পদে আবেদনের জন্য বয়স ও শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা রয়েছে।  আপনি যে পদের জন্য আবেদন করতে চান সেই পদ অনুযায়ী নিচে দেওয়া লিঙ্ক থেকে নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিতে পারেন।


বেতন: প্রত্যেকটি পদে আলাদা আলাদা বেতনক্রম রয়েছে। তবে এই পদগুলির মধ্যে সর্বনিম্ন বেতন হলো 18, 000 টাকা এবং সর্বোচ্চ বেতনটি হল 1,77,500 টাকা।  প্রত্যেকটি নির্দিষ্ট পদের জন্য আলাদা আলাদা বেতন দেওয়া রয়েছে বিজ্ঞপ্তির মাধ্যমে।


আবেদন পদ্ধতি ও আবেদন ফি : আবেদন করতে হবে সম্পূর্ণ অনলাইনে। আবেদনকারীর একটি বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল আইডি থাকতে হবে। recruitments.nsd.gov.in অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে তারপরে লগইন করে প্রত্যেকটি আলাদা আলাদা পদের জন্য আপনি আবেদন করতে পারেন। পদগুলিতে আবেদন করতে হলে আবেদন ফি দিতে হবে 200 টাকা এবং ওবিসি(নন ক্রিমি লেয়ার) প্রার্থীদের ক্ষেত্রে আবেদন ফি দিতে হবে 100 টাকা করে।


অফিসিয়াল বিজ্ঞপ্ত :

http://recruitment.nsd.gov.in/2020/


অনলাইনে আবেদন করার লিংক:

http://recruitment.nsd.gov.in/2020/

Post a Comment

0 Comments