Google Ads

খাদ্য দপ্তরে প্রচুর নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন

 

খাদ্য দপ্তরে প্রচুর নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবে

কলকাতা, নিজস্ব সংবাদদাতা:  রাজ্যের খাদ্য দপ্তরে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। নিয়োগ করা হবে স্থায়ীভাবে। আমি করা হয়েছে ওয়েস্ট বেঙ্গল মুনিসিপাল সার্ভিস কমিশনের তরফ থেকে। নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের খাদ্য দপ্তর। নিয়োগ করা হবে আলাদা আলাদা পদে।


পদের নাম: ডেপুটি জেনারেল ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, ডিস্ট্রিক্ট ম্যানেজা, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, প্রকিউরমেন্ট অফিসার, একাউন্টস অফিসার, কমার্শিয়াল ইন্সপেক্টর, স্টেনোগ্রাফার, ল অ্যাসিস্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, অডিটর, অ্যাসিস্ট্যান্ট grade-2, ক্যাশিয়ার এর পদে নিয়োগের কাজ করা হবে।


শিক্ষাগত যোগ্যতাও বয়স: প্রত্যেকটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা এবং বয়স নির্ধারিত রয়েছে। আপনি যে পদের জন্য আবেদন করতে চাইছেন, সেই পদের জন্য শিক্ষাগত যোগ্যতা ও বয়স নিচে দেওয়া লিঙ্ক থেকে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে নিতে পারেন।


আবেদন পদ্ধতি ও আবেদন ফি: আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদন এর কাজ সম্পন্ন করতে হবে। জেনারেল এবং ওবিসি প্রার্থীদের জন্য আবেদন ফি হবে 150 টাকা এবং অন্যান্য প্রার্থীদের জন্য আবেদন ফি হবে 50 টাকা। অনলাইন আবেদন করার শেষ তারিখ 1 ডিসেম্বর 2020, আবেদন ফি জমা করার শেষ তারিখ 3 ডিসেম্বর 2020 এবং আবেদনপত্র গ্রহণ করার শেষ তারিখ 4 ডিসেম্বর 2020।



অফিশিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড এর লিঙ্ক

https://drive.google.com/file/d/10wY7qxsaoZuRLidpCtynm226BFatXLwm/view


Post a Comment

0 Comments