Google Ads

উচ্চ মাধ্যমিক পাশে ট্রেনিং সহ নিয়োগের বিজ্ঞপ্তি- ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড, বিস্তারিত জানুন


 উচ্চ মাধ্যমিক পাশে ট্রেনিং সহ নিয়োগের বিজ্ঞপ্তি- ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড, বিস্তারিত জানুন 

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড থেকে নিয়োগের একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে । নিয়োগ করা হবে সারা ভারতবর্ষে অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন ছেলেমেয়ে আবেদন করতে পারবেন এই পদে। শুধু নিয়োগ নয় নিয়োগের সাথে সাথে প্রথমে ট্রেনিং এর সুব্যবস্থা রয়েছে, ট্রেনিং চলাকালীন বেতন পাওয়া যাবে।


যে পদে নিয়োগ করা হবে: টেকনিশিয়ান অ্যাপিয়ারেন্স (মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, টেলিকমিউনিকেশন এন্ড ইন্সট্রুমেশনস), ট্রেড এ্যাপ্রেন্টিস (হিউমান রিসোর্সেস, একাউন্টেন্ট), ডাটা এন্ট্রি অপারেটর, ডোমেস্টিক ডাটা এন্ট্রি অপারেটর এর পদে।


ট্রেনিং সময়সীমা: টেকনিশিয়ান অ্যাপিয়ারান্স ও ট্রেড এ্যাপ্রেন্টিস পদে নিয়োগ করার আগে ট্রেনিং দেওয়া হবে এক বছরের এবং ডাটা এন্ট্রি অপারেটর দের ক্ষেত্রে 15 মাসের ট্রেনিং দেওয়া হবে।


বয়স ও শিক্ষাগত যোগ্যতা: এই পদগুলিতে আবেদনের জন্য বয়স হতে হবে 18 বছর থেকে 24 বছরের মধ্যে। বয়স হিসাব করা হবে 30 অক্টোবর 2020 হিসেবে। SC, ST প্রার্থীদের জন্য 5 বছর বয়সে ছাড় পাওয়া যাবে, OBC প্রার্থীদের বয়সে 3 বছরের ছাড় পাওয়া যাবে। PwBD প্রার্থীদের জন্য বয়সের ক্ষেত্রে 10 বছরের ছাড় পাওয়া যাবে। মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, টেলিকমিউনিকেশন এন্ড ইন্সট্রুমেন্ট পদে আবেদনের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা লাগবে উচ্চ মাধ্যমিক পাশ এবং অন্যান্য ক্ষেত্রে পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে গ্রাজুয়েশন পাশ।


আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন পোর্টালের মধ্যে গিয়ে আবেদন করতে হবে আবেদন শুরু হবে 4 নভেম্বর 2020 থেকে।  আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 22 নভেম্বর 2020।


অনলাইন আবেদনের লিংক:

https://plis.indianoilpipelines.in


অফিসের বিজ্ঞপ্তি ডাউনলোড লিংক:

https://plis.indianoilpipelines.in/user/Website%20Notification%20Apprentices%20Final.pdf


Post a Comment

0 Comments