Google Ads

লোয়ার ডিভিশন ক্লার্ক এর পদে নিয়োগের বিজ্ঞপ্তি- কিভাবে আবেদন করবেন

 

লোয়ার ডিভিশন ক্লার্ক এর পদে নিয়োগের বিজ্ঞপ্তি-  কিভাবে আবেদন করবেন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা: কলকাতার রিজিওনাল অফিস লোয়ার ডিভিশন ক্লার্ক এবং ল অ্যাসিস্ট্যান্ট এর পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  নিয়োগ করা হবে চুক্তিভিত্তিকভাবে।  এটি একটি কেন্দ্রীয় সরকারের অধীনস্থ নিয়োগ। পশ্চিমবঙ্গের যে কোন ছেলে মেয়েরা এই পদের জন্য আবেদন করতে পারেন।  নিয়োগ করা হবে কলকাতার রিজিওনাল অফিসে।


পদের নাম: যে দুটি পদে নিয়োগ করা হবে সেই দুটি পদে নিয়োগ করা হবে, সেদুটি পদ হল লোয়ার ডিভিশন ক্লার্ক এবং ল এসিস্টেন্ট। এছাড়াও আরো কয়েকটি পদে নিয়োগ করা হবে যেগুলির যোগ্যতা অনেক বেশি।


শিক্ষাগত যোগ্যতা ও বয়স: law অ্যাসিস্ট্যান্ট এর পদে নিয়োগের জন্য বয়স হতে হবে সর্বোচ্চ 35 বছর এবং ক্লার্ক এর পদে নিয়োগের জন্য আবেদন যোগ্য হবেন 27 বছরের মধ্যে বয়স হলে।  বয়স হিসাব করবেন 1 এপ্রিল 2020  তারিখ হিসেবে। law এসিস্ট্যান্ট পদে আবেদনযোগ্য হবেন, যদি law নিয়ে কোনো ব্যাচেলার ডিগ্রি বা মাস্টার ডিগ্রী থাকে।


বেতন : ল অ্যাসিস্ট্যান্ট পদের বেতন হবে 30,000 টাকা প্রতি মাসে।  এ ছাড়া লোয়ার ডিভিশন ক্লার্ক এর পদের বেতন হবে 15,000  টাকা প্রতি মাসে।


আবেদন পদ্ধতি ও আবেদন ফি : এই পদগুলিতে আবেদনের জন্য মূলত কোন আবেদন ফি দিতে হবে না। আবেদন করতে হবে আংশিক অনলাইনের মাধ্যমে অর্থাৎ নিচে দেওয়া লিঙ্ক থেকে আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট করে বের করে নিতে হবে। তারপর সুন্দরভাবে ফিলাপ করে সমস্ত নথিপত্রগুলীসহ স্ক্যান করে, নির্দিষ্ট ইমেইল আইডিতে পাঠাতে হবে। যে ইমেইল আইডিটি তে সমস্ত ডকুমেন্ট সহ আবেদন পত্রটি পাঠাতে হবে সেটি হল roez.bsr-mef@nic.in । এই পদগুলিতে আবেদনের জন্য শেষ তারিখ রয়েছে 17 ই নভেম্বর 2020।



আবেদন পত্র এবং অফিশিয়াল নোটিশ ডাউনলোড লিংক :

http://moef.gov.in/wp-content/uploads/2020/11/Advt_contractual-staff_IRO-Kolkata-1.pdf





Post a Comment

0 Comments