Google Ads

নিজের আসল ফোন নাম্বার আড়াল করুন হোয়াটসঅ্যাপের এই পদ্ধতির মাধ্যমে

 

নিজের আসল ফোন নাম্বার আড়াল করুন হোয়াটসঅ্যাপের এই পদ্ধতির মাধ্যমে

কলকাতা, নিজস্ব সংবাদদাতা : আমরা অনেকেই আছি যারা শুধুমাত্র হোয়াটসঅ্যাপ ব্যাবসায়িক কাজে লাগাতে চাই। আমার চায় যাতে আমরা মেসেজ করতে পারি, ওপরের মেসেজও আসুক যাক কিন্তু কেউ যেন আমাদের আসল নাম্বার জানতে না পারে। এই চাওয়াটা কোন ভুল নয়। অনেক ক্ষেত্রেই নিজের হোয়াটসঅ্যাপ নাম্বার গোপন করতে হতে পারে। তাহলে কিভাবে নিজের আসল নাম্বার গোপন করে হোয়াটসঅ্যাপ খুলবেন?


অবশ্যই এটির জন্য আপনাকে একটি third-party অ্যাপ ডাউনলোড করতে হবে যার নাম text now । এই অ্যাপটি ইন্সটল করে আপনি যদি প্রথম বার ওপেন করেন তাহলে এই অ্যাপস থেকে আপনাকে পাঁচটি ফ্রী ভার্চুয়াল নাম্বার প্রদান করা হবে।


আর এই পাঁচটি ফ্রী ভার্চুয়াল নাম্বার এর যেকোনো একটি দিয়ে আপনি আপনার হোয়াটসঅ্যাপ খুলতে পারেন। এর জন্য যা করতে হবে, আপনার প্রথমে হোয়াটসঅ্যাপ টি হয় ডিলিট করুন না হলে ক্লিয়ার ডাটা করে পরিষ্কার করে ফেলুন।


এরপর হোয়াটসঅ্যাপ খোলার সময় যেভাবে আপনার নিজের নাম্বার দিতেন সেই ভাবে ওই পাঁচটি ভার্চুয়াল এর যেকোনো একটি ফোন নাম্বার দিয়ে দিন। এরপর যেটা স্বাভাবিকভাবেই হয় হোয়াটসঅ্যাপ আপনাকে ওই নাম্বারে একটি ওটিপি পাঠাবে। সঙ্গে সঙ্গে ব্যাকগ্রাউন্ড আপনার টেক্সট নাও অ্যাপ টি খুলে যাবে।


কিন্তু ওটিপি আপনার ফোনে আসবে না আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে এবং ওটিপি টাইম আউট হয়ে গেলে কল মি অপশনে ক্লিক করতে হবে। এরপর আপনার ঐ ভার্চুয়াল নাম্বারে একটি ভয়েস কল আসবে এবং আপনি সেই ভয়েস কল থেকে ওটিপি শুনে সেটা বসিয়ে দেবেন। এইটুকু করলেই আপনার হোয়াটসঅ্যাপ খুলে যাবে।

Post a Comment

0 Comments