Google Ads

মেলবোর্ন টেস্টে ভারতীয় দলে হতে পারে একাধিক পরিবর্তন-- বিস্তারিত জানুন


 মেলবোর্ন টেস্টে ভারতীয় দলে হতে পারে একাধিক পরিবর্তন।-- বিস্তারিত জানুন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা : সদ্য সমাপ্ত হল ভারত ও অস্ট্রেলিয়ার গোলাপি বলের প্রথম দিন রাতের টেস্ট ম্যাচ। প্রথম ম্যাচে লজ্জাজনক হার (৩৬ রানে অলআউট) এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ার সমালোচনা উপেক্ষা করে দ্বিতীয় ম্যাচ অর্থাৎ মেলবোর্ন টেস্টের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে ভারতীয় দল।

প্রথম ম্যাচের পর অধিনায়ক বিরাট কোহলি  পিতৃকালীন ছুটির জন্য দেশে ফিরে আসছেন।তাই তার অনুপস্থিতিতে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন আজিঙ্কা রাহানে। অন্যদিকে রোহিত শর্মা সুস্থ হয়ে উঠলেও তিনি দ্বিতীয় ম্যাচে খেলতে পারবেন না কারণ তার কোয়ারেন্টিন পর্ব এখনো শেষ হয়নি।প্রথম ম্যাচে বিশ্রী পারফরমেন্সের জন্য দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলে দেখা দিতে পারে একাধিক পরিবর্তন। ফর্মে না থাকা সত্ত্বেও প্রথম ম্যাচে ভারতীয় দল আস্থা রেখে ছিল তরুণ ওপেনার পৃথ্বী শ এর ওপর কিন্তু পুনরায় তিনি হতাশ করেন তাই তার পরিবর্তে দলে আসতে পারেন শুভমান গিল।

বিরাট কোহলি যেহেতু দেশে ফিরে যাচ্ছেন তাই তার জায়গায় আসতে পারেন কে এল রাহুল।চোটের কারণে আগেই ছিটকে গিয়েছেন ভারতীয় দলের অন্যতম পেশার মহম্মদ শামি তাই তার জায়গায় আসতে পারেন মহম্মদ সিরাজ।অন্যদিকে প্রথম ম্যাচে কিপিং এর ক্ষেত্রে ঋদ্ধিমান সাহার ওপর আস্থা রেখেছিল ভারতীয় দল কিন্তু তিনিও নিরাশ করেন তাই তার পরিবর্তে দলে আসতে পারেন রিসব পান্ত।দেখে নিন দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলের সম্ভাব্য একাদশ --

১. শুভমান গিল
২. ময়াঙ্খ আগারওয়াল 
৩. চেতশ্বর পুজারা 
৪. আজিঙ্কা রাহানে
৫.কে এল রাহুল
৬. ঋদ্ধিমান সাহা /রিসব পান্ত
৭. হানুমা বিহারী
৮.রবিনচন্দ্র অশ্বিন
৯.যশপ্রীত বুমরাহ
১০. উমেশ যাদব
১১.মহম্মদ সিরাজ।

Post a Comment

0 Comments