Google Ads

কি নাম রাখা হল ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এর কন্যা সন্তানের??


 কি নাম রাখা হল ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এর কন্যা সন্তানের??

কলকাতা, নিজস্ব সংবাদদাতা : সম্প্রতি 11 জানুয়ারি ভারতের অধিনায়ক বিরাট কোহলির পত্নী বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা কন্যা সন্তানের জন্ম দেন। বেশকয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া সহ ও বিরুস্কার ফ্যানরা বেশ উৎসুক হচ্ছিল যে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা তাদের কন্যা সন্তানের কি নাম দেবেন।শেষমেশ বিরাট কোহলি প্রকাশ্যে টুইট করে জানান যে তারা তাদের কন্যা সন্তানের নাম রাখলেন " ভামিকা"।


১১ জানুয়ারি এর পর থেকেই সকলে বিরাট কন্যার ছবি দেখার জন্য অপেক্ষায় ছিলেন কিন্তু করোনা ভাইরাসের জন্য কোনো সাংবাদিক,ফ্যান সহ বিরাটের পরিবারের কোনো আত্মীয়স্বজনদের ভামিকাকে দেখার জন্য অনুমতি দেওয়া হয়নি।১১ জানুয়ারির পর বিরাট কন্যার বেশকিছু ভুয়ো ছবি সহ নাম ভাইরাল হয়ে গিয়েছিল।


কিন্তু গত সোমবার বিরাট ও অনুষ্কা তার সন্তানের সাথে ছবি দিয়ে পোস্ট করে জানান - "আমরা জীবনযাত্রা হিসাবে ভালবাসা, উপস্থিতি এবং কৃতজ্ঞতার সাথে একসাথে বাস করেছি। তবে এই ছোট্ট, ভামিকা এটিকে একেবারে নতুন স্তরে নিয়ে গেছে! হাসি, কান্না, উদ্বেগ, পরমানন্দ - আবেগ যে কখনও কখনও কয়েক মিনিটের ব্যবধানে অভিজ্ঞতা হয়েছে!


বিরাট ও অনুষ্কার সদ্যোজাত কন্যা সন্তানকে অভিনন্দন জানিয়েছে দেশের অন্যতম দুধ প্রস্তুতকারক সংস্থা আমুল। এছাড়া অনুষ্কার এই পোস্টের পর বিভিন্ন ক্রিকেট নেটিজেনসহ আরও অনেকে বিরাট এর কন্যাকে আশীর্বাদ ও ভালোবাসা জানিয়েছে।

Post a Comment

0 Comments