Google Ads

প্রথম একাদশ গড়তে হিমশিম খাচ্ছে ভারত । ইশান্ত না সিরাজ কে খেলবেন - বিস্তারিত জানুন

 

প্রথম একাদশ গড়তে হিমশিম খাচ্ছে ভারত । ইশান্ত না সিরাজ কে খেলবেন - বিস্তারিত জানুন

কলকাতা, নিজস্ব সংবাদদাতা : কাল থেকে শুরু হতে চলেছে ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ।প্রথম ম্যাচে ভারতীয় দলে প্রথম একাদশে কাকে খেলানো হবে এই নিয়ে বেশ চিন্তিত টিম ম্যানেজমেন্ট। বিশেষত যশপ্রীত বুমরাহর সাথে দ্বিতীয় পেসিং লাইনআপ মহম্মদ সিরাজ না ইশান্ত শর্মাকে দেওয়া হবে তা নিয়ে বিরাট কোহলি এবং কোচ রবি শাস্ত্রী দোটানা হয়ে পড়েছেন।


দীর্ঘ প্রায় এক বছর পর চোট সারিয়ে দলে ফিরেছেন ইশান্ত শর্মা । এমনি সময় হলে দলে স্বাভাবিকভাবেই সুযোগ পেয়ে যেতেন ইশান্ত।কিন্তু অস্ট্রেলিয়া সিরিজের টিম ম্যানেজমেন্টের নজর কেড়েছিল মহম্মদ সিরাজের পারফর্মেন্স।তিন ম্যাচে ১৩ টি উইকেটের পাশাপাশি এক ইনিংসে ৫ টি উইকেট তুলে নিয়েছিলেন।ফলত, মহম্মদ সিরাজের প্রতিও নজর থাকবে টিম ম্যানেজমেন্টের। অন্যদিকে চিপকের পিচ মন্থর থাকায় ভারত অশ্বিন ও কুলদীপের সাথে তৃতীয় স্পিনার অলরাউন্ডার খেলাতে পারে।


সেই ক্ষেত্রে অস্ট্রেলিয়া সফরে দুর্দান্ত পারফরম্যান্স করা ওয়াশিংটন সুন্দর সুযোগ পেতে পারেন।যদি কোনো কারণে ওয়াশিংটন সুন্দর সুযোগ না পান তাহলে অক্ষর প্যাটেলও সুযোগ পেতে পারেন।অন্যদিকে হার্দিক পান্ডিয়াকে নিছক ব্যাটসম্যান হিসেবে না অলরাউন্ডার হিসেবে খেলানো হবে সেই দিকেও নজর থাকছে।

Post a Comment

0 Comments