Google Ads

ইতিমধ্যেই চালু হয়ে গেছে হোয়াটসঅ্যাপে পেমেন্ট অপশন!!

 

ইতিমধ্যেই চালু হয়ে গেছে হোয়াটসঅ্যাপে পেমেন্ট অপশন!!

কলকাতা, নিজস্ব সংবাদদাতা : ইন্টারনেট জগতের ব্যবহারিক দিক থেকে সবথেকে বেশি ব্যবহারযোগ্য অন্যতম একটি অ্যাপ হল হোয়াটসঅ্যাপ। চ্যাটিং, কলিং, ভিডিও কলিং, অডিও, ভিডিও, ইমেজ, ইমোজি শেয়ার তো বটেই বর্তমানে বিভিন্ন ব্যবসায়িক দিক থেকেও হোয়াটসঅ্যাপ এর গ্রহণযোগ্যতা অনেক বেশি হয়ে গেছে।


প্রতি নিহত প্রত্যেকটা সফটওয়্যারই ব্যবহারিক দিক থেকে প্রাধান্য পাওয়ার জন্য প্রতিনিয়ত কিছু না কিছু আপডেট করেই চলেছে। কিছুদিন আগেই whatsapp-এ রুম নামে একটি অপশন যুক্ত হয়েছিল, তার ব্যবহারযোগ্যতাও এতদিনে কমেনি।


বর্তমানে হোয়াটসঅ্যাপে ব্যবহারিক দিক থেকে আরও একটি বিশেষ অপশন যুক্ত হয়েছে যদিও এই অপশনটি আগে থেকে কিছু ক্ষেত্রে ছিল তবে প্রকৃতভাবে এনেবেল করা ছিল না। বর্তমানে এই অপশনটি একেবারে সামনে এনে দেওয়া হয়েছে সকল ইউসারদের কাছে।


হোয়াটসঅ্যাপে যে ভাবে ফাইল অ্যাটাচ করা হয়। অর্থাৎ প্রথমে একটা ছেলের অপশন এ ক্লিক করে যেভাবে ইমেজ ভিডিও অডিও সিলেক্ট করা হয়, সেভাবেই অ্যাটাচ ফাইলের অপশনে ক্লিক করলেই সামনে পেমেন্টের একটি অপশন দেখতে পাবেন। ওখান থেকেই আপনি আপনার ব্যাংক এবং অন্য ডিটেলস গুলো করে অন্যান্য অ্যাপের মতোই এখানেও প্রথমবার সেটআপ করে নিতে হবে। পরের বার থেকে আপনি আপনার পিন অনুযায়ী টাকা পাঠানো এবং গ্রহণ করতে পারবেন হোয়াটসঅ্যাপের মাধ্যমেই।

Post a Comment

1 Comments

  1. অসাধারন তথ্য তুলে ধরেছেন স্যার। আপনি এটা না পোস্ট করলে আমি জানতেই পারতামনা । আপনার চ্যানেলটি আমি সদা সর্বদা ফলো করি। লাভ ফ্রম বাংলাদেশ।

    ReplyDelete